সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে ভয়াবহ অগ্নিকাণ্ড

    0
    223

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮জুলাই,হাবিবুর রহমান খানঃআজ দুপুরে সিলেটের কদমতলীতে অবস্থিত কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরের দিকে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট কাজ করছে।

    এ সংবাদ লিখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেলা ১২ টার দিকে তাজমহল রেস্টুরেন্টের সামনের রাস্তায় হঠাৎ বিকট শব্দ হয়ে গ্যাস লাইনের পাইপ ফেটে মাটির নিচ থেকে আগুন বের হতে শুরু করে। এ সময় একটি মাইক্রোবাস, একটি সিএনজি ও একটি মোটরসাইকেল পুড়ে যায়।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আগুন লাগার সঙ্গে সঙ্গে সেখানে থাকা কমপক্ষে ৬ জন আহত হয়েছেন। এদের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর। আহতদের সবাইকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করছে। তারমধ্যে আলমপুর স্টেশনের ২টি ও তালতলা স্টেশনের ২টি।

    ফায়ার সার্ভিস তালতলা স্টেশনের টিমলিডার, নুরুল ইসলাম বলেন, সিলেট জালালাবাদ গ্যাস অফিসে বারবার ফোন দেওয়া হলেও তারা ফোন ধরে নি। গ্যাস লাইন বন্ধ করা হলে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হবে। কদমতলী বাস টার্মিনালের মুল সড়কে আগুন লাগার ঘটনায় সিলেট বাস টার্মিনাল থেকে কোন বাস ছেড়ে যেতে পারছে না।