হাসপাতালে তরুণীকে গণধর্ষণঃআনসারদের প্রতি অভিযোগ

    0
    204

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২নভেম্বর: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগ এলাকায় ২০ বছরের এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

    গত ২৯ অক্টোবর রাতে হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি হন ওই তরুণী। পরে তিনি ধর্ষিত হন।বর্তমানে তরুণীটি হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

    এ ঘটনায় ওই হাসপাতালের আনসার ক্যাম্পের ছয়জনকে মঙ্গলবার প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন- সহকারী প্লাটুন কমান্ডার একরামুল এবং সদস্য আমিনুল, আতিকুল, মীর সিরাজ, মিনহাজ ও বাবুল মিয়া।

    হাসপাতালে বুধবার তরুণীর ভাই বলেন, তাদের বাড়ি কুমিল্লায়। তার বোন কুমিল্লায় থাকতেন আর তিনি ঢাকায় থাকেন।

    ওসিসির সমন্বয়কারী বিলকিস বেগম বলেন, ওই তরুণী গত ২৯ অক্টোবর রাতে হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি হন। পরের দিন তাকে ওসিসিতে ভর্তি করা হয়। ভর্তির পরপরই তরুণীটির ফরেনসিক ও কাউন্সিলিং পরীক্ষা করানো হয়েছে। এতে তার সঙ্গে একাধিক ব্যক্তির যৌন সম্পর্ক স্থাপনের আলামত মিলেছে। হাসপাতালের আনসার সদস্যরা তার সঙ্গে এমনটি করেছেন বলে তিনি ওসিসির চিকিৎসকদের জানান। পরে তরুণীটির ভাইকে ফোন করে খবর দিয়ে হাসপাতালে আনা হয়।

    তরুণীটিকে সঙ্গে কার কী ঘটেছে, তা তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের কাছে আবেদন জানান ওসিসির সমন্বয়কারী বিলকিস বেগম।

    ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক খাজা আবদুল গফুর সাংবাদিকদের বলেন, অভিযোগ ওঠা ছয় আনসার সদস্যকে আনসার কর্তৃপক্ষ প্রত্যাহার করেছে। এ ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ আলোচনার পর পদক্ষেপ নেবে।এন বার্তা।