হয়রানি হয় এমন কাজ করা যাবে নাঃসুনামগঞ্জ জেলা প্রশাসক

    0
    247

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের জেলা প্রশাসক আবদুল আহাদ বলেন,জনগনের দুর্ভোগ কমাতে নিয়মিত অফিস করতে হবে, সরকারের গৃহীত বিভিন্ন কাজ বাস্তবায়নে সক্রীয় ভুমিকা রাখতে হবে এবং সততার সহিত বাস্তবায়ন করতে হবে।  জনগনের হয়রানি হয় এমন কোন কাজ করা যাবে না। সততার সহিত কাজ বাস্তবায়নে সকলকে সক্রিয় ভূমিকা রাখতে হবে, সাধারণ মানুষের সেবায় নিবেদিত থেকে কাজ করতে হবে।
    সোমবার দিরাই উপজেলায় বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ শেষে সন্ধ্যার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
    ইউএনও শরিফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, পৌরসভার মেয়র মোশাররফ মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি সোহেল আহমদ, উপজেলা প্রকৌশলী ইফতেখার হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহীন আলম, ইউপি চেয়ারম্যান শিবলী আহমেদ বেগ, আব্দুল কুদ্দুস, এহসান চৌধুরী, রেজুয়ান খাঁন, মুজিবুর রহমান তালুকদার, শাহজাহান কাজী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, সাংবাদিক প্রশান্ত সাগর দাস, ইমরান হোসাইন, অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোশাহিদ আহমদসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জন প্রতিনিধিগণ।
    এর আগে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণ করেন তিনি। সকালের দিকে দিরাই এসে পৌঁছালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী ও ইউএনও শরিফুল ইসলাম তাঁকে স্বাগত জানান। সফরকালে জেলা প্রশাসক দিরাই উপজেলা ভূমি অফিস, একটি বাড়ি একটি খামার, ১টি কমিউনিটি ক্লিনিক, থানা ভবন, তাড়ল
    ইউনিয়ন পরিষদ কার্যালয়, ইউনিয়ন ডিজিটাল কেন্দ্র, গ্রাম আদালত, ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন ও সেখানে গণশুনানীতে অংশগ্রহ করেন। বিকালে দিরাই উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে গণশুনানীতে অংশ নেন তিনি। গণশুনানিকালে উপস্থিত ভুক্তভোগী লোকজনের অভিযোগের বক্তব্য শুনেন জেলা প্রশাসক। এসময় তিনি আনীত বিভিন্ন অভিযোগের নিস্পত্তির জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি প্রতিবন্ধী ও গৃহহীন একাধিক লোকজনের সংস্থানের বিষয়ে আশ্বাস প্রদান করেন।