রাজনগরে র‌্যাবের অভিযানে ভারতীয় বিড়ি আটক

    0
    695

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮মার্চ,ষ্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের রাজনগর উপজেলা থেকে ১ লাখ ৪০ হাজার ৬০০ পিস আমদানী নিষিদ্ধ ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করেছে র‌্যাব-৯। যার বাজার মূল্য ৫৭ হাজার ৮’শ ৪০ টাকা। উদ্ধারকৃত বিড়ি রাজনগর থানায় জমা দেয়া হয়েছে।

    এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে রাজনগর থানায় মামলা (নং-৫, তারিখ-০৭/০৩/২০১৬) করেছে। রবিবার (৭ মার্চ) রাত ১১টার সময় উপজেলার সদর ইউনিয়নের বাজুয়া গ্রাম থেকে মো. মুকিত মিয়ার বাড়ি থেকে এসব বিড়ি উদ্ধার করা হয়।

    পুলিশসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সিলেট র‌্যাব-৯ এর একটি দল এসআই শুভ্র মুকুল চৌধুরীর নেতৃত্বে রাজনগর উপজেলার বাজুয়া গ্রামে অভিযান চালায়। এসময় ওই গ্রামের মৃত আইনুল্লাহর ছেলে মুকিত মিয়ার রান্না ঘর থেকে ১ লাখ ৪০ হাজার ৬০০ পিস ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করা হয়।

    অভিযান টের পেয়ে চোরা কারবারী পালিয়ে যায়। উদ্ধারকৃত বিড়ির বাজার মূল্য ৫৭ হাজার ৮’শ ৪০ টাকা বলে জানিয়েছে পুলিশ। এ ব্যাপারে সিলেট র‌্যাব ৯ এর এসআই শুভ্র মুকুর চৌধুরী বাদী হয়ে রবিবার রাতে রাজনগর থানায় মামলা (নং-৫, তারিখ-০৭/০৩/২০১৬) দায়ের করেছেন।

    রাজনগর থানার দায়িত্বরত কর্মকর্তা এএসআই স্বাধীন তালুকদার এ প্রতিবেদক কে জানান, র‌্যাব-৯ বিড়ি উদ্ধার করে থানায় জমা দিয়েছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে রাজনগর থানায় মামলা করেছে।