নাসরিন উপজেলাপরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত

    0
    238

    আমারসিলেট24ডটকম,০৪মেঃ কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ২য় মাসিক সভায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমাকে পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে। গত বুধবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক সভা শেষে উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যানদের মতামতের ভিত্তিতে তাকে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়। সভায় ৬জন চেয়ারম্যানদের মধ্যে ৫ ইউ/পি চেয়ারম্যান নাসারিন জাহান ফাতেমাকে অস্থায়ী চেয়ারম্যান বা প্যানেল চেয়ারম্যান মনোনয়ন দানে লিখিত মতামত প্রদান করেন।

    উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিরের সভাপতিত্বে সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিব বিন ইকরাম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। এদিকে নাসরিন জাহান ফাতেমাকে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করায় সিলেট-৪ আসনের সংসদ সদস্য জননেতা ইমরান আহমেদ, উপজেলা চেয়ারম্যান আব্দুল বাছির, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়াসহ উপজেলার ৬ ইউ/পি চেয়ারম্যান কে তিনি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান।

    নাসরিন জাহান ফাতেমা পরিষদের সকল কর্মকান্ড পরিচালনার ক্ষেত্রে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এদিকে আম্বরখানাস্থ জুনেদ এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী জুনেদ আহমদ অপর এক বিবৃতিতে কোম্পানীগঞ্জের মা, মাটি ও মানুষের আপনজন জননন্দিত মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমাকে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।