শ্রীমঙ্গলে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে সনাক

    0
    246

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৯ফেব্রুয়ারী: শ্রীমঙ্গল উপজেলায় “দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন জোরদার করণের” লক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে সচেতন নাগরিক কমিটি (সনাক) ও টিআইবির নেতৃবৃন্দ।বৃহস্পতিবার বেলা ১১টায় শ্রীমঙ্গল সদরে সনাকের কার্যালয় খান টাওয়ার ৩য় তলায় মৌলভীবাজার রোডে সনাক আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সনাক সভাপতি আঃ নুর।উপস্থিত ছিলেন সনাকের সহসভাপতি দিদার শাহীন, টিআইবির এরিয়া ম্যানেজার খোদেজা বেগম ও সনাক নেত্রী গীতা রানী  গোস্বামী।

    উপস্থিত সাংবাদিকদের একাংশ
    উপস্থিত সাংবাদিকদের একাংশ

    সভায় মুক্ত আলোচনায় অংশ নেন, সনাক সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক সৈয়দ নেসার আহমেদ, শ্রীমঙ্গল পৌরসভার সাবেক চেয়ারম্যান ও প্রবিন সাংবাদিক এম এ রহিম,সাংবাদিক মোহাম্মদ আলী, সাংবাদিক কাওসার ইকবাল,সাংবাদিক ইসমাইল মাহমুদ,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, সাংবাদিক কাওসার ইকবাল,সাংবাদিক আহমেদ ফারুক মিল্লাদ, সাংবাদিক সৈয়দ আমিরুজ্জামান,সাংবাদিক ছালাহ উদ্দিন  প্রমুক।

    সভায় প্রবিন সাংবাদিক এম এ রহিম বলেন, এক সময় পৌরসভার বাজেটের জন্য তদবির করতে হত আর এখন ঘুমিয়ে থাকলেও কোটি টাকা বাজেট অটোমেটিক এসে যায়। কিন্তু দুর্নীতি ও অপশাসন বাংলাদেশের উন্নয়ন যাত্রাকে ব্যাহত করছে। দুর্নীতি ও অপশাসন রুখতে সচেতন নাগরিক কমিটি ও সাংবাদিকদের যৌথ ভাবে কাজ করার আহবান জানান তিনি।

    “জাগো মানুষ জাগো দুর্নীতি প্রতিরোধে জাগো”এই প্রতিপাদ্যকে সামনে রেখে দুর্নীতি বিরোধী সামাজিক আন্দোলন জোরদার করার নিমিত্তে শ্রীমঙ্গলে কর্মরত স্থানীয়,জাতীয় ও বিভিন্ন অনলাইন পত্রিকার সম্পাদক,সহকারি সম্পাদক,সংবাদিকসহ ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ আজকের মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।