অবশেষে সিএনজি ড্রাইভারের লাশ পাওয়া গেল জুড়ী’র খালে

    0
    229

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭আগস্ট,জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধিঃ অপহরনের ১ দিন পর সিএনজি ড্রাইভারের লাশ পাওয়া গেল জুড়ী’র খালে। মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিনভাগ (উত্তর) ইউনিয়নের গৌরনগর (খলাগাও) গ্রামের সমছ উদ্দিন সমছুর ছেলে বিলাল আহমদ (২৪) রোববার (৬ আগষ্ট) সন্ধ্যা ৭টায় খলাগাও বাজার থেকে তার (সিএনজি নং মৌলভীবাজার থ ১২-৩৫২৫) নিয়ে কুলাউড়ার উদ্দ্যেশে গ্যাস নেয়ার জন্য রওনা হয়ে আর বাড়ি ফিরেননি।

    রাত গভীর হলে তার পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করে কোন সন্ধান পাননি। পরে রাত ৩টার দিকে ১টি মোবাইল নাম্বার থেকে মুক্তিপনের জন্য ৫লাখ টাকা দাবি করা হয়। পরদিন সোমবার(৭ আগষ্ট) বিকেল ৩টায় ড্রাইভারের লাশ জুড়ী উপজেলার (বড়লেখা-কুলাউড়া) আ লিক মহাসড়কের পাশে মানিকসিং (তেতুরতল) নামক স্থানে ১টি খালের পানিতে লাশ ভাঁসতে দেখা যায়।

    স্থানীয় লোকজন জুড়ী থানায় খবর দিলে থানা পুলিশ ও কুলাউড়া ফায়ার সার্ভিসের সহায়তায় লাশ উত্তোলন করে জুড়ী থানায় নিয়ে যায়। এব্যাপারে জুড়ী থানা (ওসি তদন্ত) সুধীন চন্দ্র দাশ বলেন, আমি সরেজমিন গিয়ে লাশ নিয়ে থানায় এসেছি। লাশের শরীরে কোন কাঁটার চিহ্ন পাওয়া যায়নি, তবে তার নাকে রক্তের চিহ্ন দেখা যায়।