অলিউর কে আটকের প্রতিবাদে নবীগঞ্জ ছাত্রদলের বিক্ষোভ

    0
    202

    আমারসিলেট24ডটকম,২০জানুয়ারী,মতিউর রহমান মুন্নাঃ গতকাল বিকাল ৪টায় নবীগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের আহ্বায়ক অলিউর রহমান অলি কে আটকের প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল করেছে নবীগঞ্জ উপজেলা ও কলেজ ছাত্রদল। মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে নবীগঞ্জ শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে থানা পয়েন্টে এক পথসভায় মিলিত হয়।

    উক্ত প্রতিবাদ সভায় ছাত্রনেতা তপন মালাকারের সভাপতিত্বে ও শয়ন আহমেদ এর পরিচালনায় বক্তব্য রাখেন কলেজ ছাত্রদলের যুগ্ম-আহবায়ক জুনেদ আহমেদ, কাওছার আলম, ছাত্রদল নেতা মিল্টন চৌধুরী, রাজীব ভট্টাচার্য্য, মঈনুল ইসলাম, আঃ রকিব, সুলতান, জাহেদুর রহমান, উজ্জল চৌধুরী, লেবু, শাহ্ শিপু, অলিউর রহমান, মোজাক্কির, মিজান, শাফিউর, রাজন, সোয়েব, মাহবুব, শ্যামল, মাহবুব,আহছানুজ্জামান মান্না, শাওন, বিপ্লব, নয়ন, সৈয়দ শিহাব, শুভ, শাহনাজ, শাকিল, পিকু, আকিকুর, জোটন, হোসাইন, ইমন, রুমন, অপু, তাহসিন, সৌরভ, রিপন, আশিক, লিপু, আজগর প্রমূখ।

    বক্তারা বলেন রাজপথ কাপানো মেধাবী কলেজ ছাত্রদলের আহ্বায়ক অলিউর রহমান অলি কে স্বৈরাচারী অবৈধ আওয়ামীলীগ সরকারের ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে আটক করা হয়েছে, তারা অভিলম্বে এই ছাত্রদলের নেতার নিঃশর্ত মুক্তি দাবি করেন। অন্যতায় কঠোর কর্মসূচি দিয়ে নবীগঞ্জ শহরকে অচল করে দেওয়া হবে।