চলমান সহিংসতা প্রতিরোধে হাসিনার সাথে থাকবেন রওশন

    0
    221

    আমারসিলেট24ডটকম,২০জানুয়ারীঃ হরতাল ও অবরোধকে কোনো দাবি আদায়ের মূল হাতিয়ার হিসেবে উল্লেখ করে রওশন এরশাদ বলেন, “কিন্তু বর্তমানে হরতাল-অবরোধের নামে নৈরাজ্য সৃষ্টি করা হচ্ছে। একের পর এক মানুষ পুড়িয়ে মারছে। অনেক প্রতিষ্ঠানে আগুন দিচ্ছে। এটা কোনো আন্দোলন নয়, এটা সন্ত্রাস। ”

    প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বিরোধী দলের নেতা রওশন এরশাদ বলেন, চলমান সহিংসতা প্রতিরোধে আপনি যে পদক্ষেপ নেবেন আমাদের পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত থাকবে। এ সময় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন।

    হরতাল, অবরোধে ক্ষয়ক্ষতি তুলে ধরে তিনি বলেন, এর দায়-দায়িত্ব কার? এদের কে দেখবে? লাখ লাখ শ্রমিক অনাহারে দিনাতিপাত করছে। গার্মেন্টস সেক্টরে হাজার হাজার কোটি টাকা ক্ষতি হচ্ছে।

    বিরোধীদলীয় নেতা বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড কোনো রাজনৈতিক দলের কর্মসূচি হতে পারে না। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

    দেশের স্বার্থে কেন রাজনৈতিক দলগুলো এক হতে পারছে না, প্রশ্ন তুলে জাপার নেত্রী বলেন, প্রতিহিংসা-বিদ্বেষের রাজনীতি দিয়ে কোনো কিছু আদায় করা যায় না, অর্জন করা যায় না। ” ফ্রান্সের উদাহরণ টেনে তিনি বলেন, “সেখানে সন্ত্রাসের বিরুদ্ধে ১০ লাখের বেশি মানুষ প্রতিবাদ করেছিল। আমরা কেন পারি না?নৈরাজ্য-সহিংসতা বন্ধে প্রধানমন্ত্রীকে সহযোগিতার ঘোষণা দিয়েছেন সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির পেসিডিয়াম সদস্য রওশন এরশাদ। তিনি বলেছেন, যেকোনো মূল্যে নৈরাজ্য প্রতিহত করতে হবে।  প্রয়োজনে পাড়া-মহল্লায় প্রতিরোধ গড়ে তোলা হবে।মঙ্গলবার সংসদে পয়েন্ট অব অর্ডারে দেয়া বক্তব্যে তিনি এ কথান বলেন।