আগামী নির্বাচন যথাসময়েই অনুষ্ঠিত হবেঃমাহবুবুল আলম

    0
    190

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৪মে,আশরাফ আলী,মৌলভীবাজার থেকে:আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে। গেল সংসদ নির্বাচনে অংশ গ্রহন না করে বিএনপি ভুল করেছে। এ ভুলের মাশুল তাদেরকেই দিতে হবে। এর দায় জনগণ নেবে না। আগামী সংসদ নির্বাচনে যদি বিএনপি অংশ গ্রহণ না করে দেশে কোন ধরনের অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায় তাহলে এদেশের জনগণ মেনে নেবে না।

    গতকাল বৃহস্পতিবার পৌর জনমিলন কেন্দ্রে মৌলভীবাজার জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

    মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাহিদ আহমদের পরিচালনায় দুপুর সাড়ে ১২ টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে দলীয় ও জাতীয় পতাক উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

    প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএনপি উন্নয়ন চোখে দেখে না। তারা দেশের এত উন্নয়ন হচ্ছে মেনে নিতে পারছে না। দেশে যাতে কোন ধরনের উন্নয়ন না হয় এটাই তারা চায়।

    তিনি বলেন, দেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করা হবে। ২০১৯ সালের মধ্যে বাংলাদেশ থেকে ২০হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করে বাংলাদেশ থেকে বিদ্যুৎ ঘাটতি পূরণ করা হবে। উন্নয়নের রুল মডেল হবে বাংলাদেশ। সারা বিশ্বে আজ বাংলাদেশ উন্নয়নের রুল মডেল।

    তিনি আরোও বলেন, একধরনের সুশীল সমাজের লোকেরা তারা কওমী মাদরাসার সনদ সরকারি করণ নিয়ে হেফাজতের সাথে সমঝোতার কথা বলেন। প্রধানমন্ত্রী তার দেশের জনগণের কথা ভেবে কওমী মাদরাসার ১৫ থেকে ১৬ লক্ষ ছাত্রের কথা বিবেচনা করে কওমী মাদরাসার সনদের সিদ্ধান্ত নিয়েছেন। হেফাজতের সাথে আওয়ামীলীগের কোন সমঝোতা হয়নি। যারা এধরণের কথা বলে তারা জ্ঞানপাপী।

    সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: হারুনুর রশিদ, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, জাতীয় সংসদের হুইপ মো: শাহাব উদ্দিন এমপি, সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, সংসদ সদস্য আব্দুল মতিন, জেলা পরিষদ চেয়ারম্যান মো: আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস.এম.জাকির হোসেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট বেলাল হোসাইন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো: ফজলুল হক আতিক।

    এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, স্বেচ্ছা সেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত, অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিসবাউর রহমান, সাইফুর রহমান বাবুল, কামাল হোসেন, জেলা কৃষকলীগের সভাপতি জমশেদ আহমদ, সাধারণ সম্পাদক শাহিন আহমদ চৌধুরী, জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফজলের রাব্বী, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামন রনি, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি, সাংগঠনিক সম্পাদক জাকের আহমদ অপু প্রমুখ।

    দীর্ঘ ১২ বছর পর জেলা যুবলীগের সম্মেলনকে ঘিরে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে ছিল আনন্দঘন পরিবেশ। বৃহস্পতিবার সকাল থেকে বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে নেতাকর্মীরা গাড়ি বহর নিয়ে সম্মেলনে যোগদেন।

    এসময় শহরের কয়েকটি রাস্তায় পুলিশ ব্যারিকেট দিয়ে গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়। এ নিয়ে বিকেল পর্যন্ত জনদূর্ভোগে পড়েন স্কুল কলেজের শিক্ষার্থীসহ শহরের  নানা শ্রেণী পেশার লোকজন।