আগামী ২৯ নভেম্বর হবিগঞ্জ সফরে আসছেন প্রধানমন্ত্রী

    0
    157

    আমারসিলেট24ডটকম,১৮নভেম্বরঃ আগামী ২৯ নভেম্বর হবিগঞ্জ সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসছেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে হবিগঞ্জ শহরকে পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা হচ্ছে। হবিগঞ্জেের সকল মহলে  সাজ সাজ রব বিরাজ করছে।
    শহরের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও স্থাপনায় চলছে শেষ বারের মতো রং ও সাজসজ্জার  কাজ। ছোটখাটো মেরামতের পাশাপাশি রাঙিয়ে তোলা হচ্ছে বিভিন্ন প্রতিষ্ঠান ও  দেয়াল। সফরকালে তিনি ইতোপূর্বে সম্পন্ন ১৩টি প্রকল্পের উদ্বোধন এবং ৪টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এবং বেলা ২টায় স্থানীয় নিউ ফিল্ডে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন।
    শেখ হাসিনা ওইদিন সকাল সাড়ে ১০টায় নবীগঞ্জের বিবিয়ানা গ্যাস ফিল্ড এলাকায় বিবিয়ানা গ্যাস সম্প্রসারণ প্রকল্প, বিবিয়ানী ধনুয়া ৩৬ ইঞ্চি ব্যাস বিশিষ্ট উচ্চ চাপ পাইপ সঞ্চালন লাইন, বিবিয়ানা বিদ্যুৎ প্লান্ট-২ (৩৪১ মেগাওয়াট), ঢাকা-সিলেট মহাসড়কের হাইওয়ে থেকে বিবিয়ানা পাওয়ার প্লান্ট সংযোগ সড়ক, ফায়ার সার্ভিস ও নবীগঞ্জ ডিফেন্স স্টেশন উদ্বোধন এবং পারকুলস্থ বিবিয়ানা বিদ্যুৎ প্লান্ট-১ (দক্ষিণ ৩৮৩ মেগাওয়াট) ও বিবিয়ানা বিদ্যুৎ প্লান্ট-৩ (উত্তর ৪০০ মেগাওয়াট), বিজনা ব্রিজ এর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। ওই সমস্ত উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর নবীগঞ্জের বিবিয়ানা গ্যাস ফিল্ড এলাকায় একই স্থানে অনুষ্টিত হবে বলে জানা গেছে।
    ওই দিন দুপুর পৌনে ১টা থেকে পৌনে ২টা পর্যন্ত তিনি হবিগঞ্জ সার্কিট হাউসে অবস্থান করবেন। বেলা ২টায় হবিগঞ্জ শহরে অবস্থিত হবিগঞ্জ আধুনিক স্টেডিয়াম, ডায়াবেটিক হাসপাতাল, নার্সিং ইনস্টিটিউট, নতুন জেলা পরিষদ অডিটোরিয়াম ও কমিউনিটি সেন্টার, হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী ভবন, হবিগঞ্জ সার্ভার স্টেশন, আলেয়া-জাহির কলেজ এবং জেলা কমান্ডেন্ট আনসার ও ভিডিপির অফিস ভবন উদ্বোধন এবং শাহজীবাজার ৩৩০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার প্লান্টের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। ওই সব ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন হবিগঞ্জ নিউ ফিল্ড মাঠে একই সাথে অনুষ্ঠিত হবে। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিউ ফিল্ডে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন।
    হবিগঞ্জে প্রধানমন্ত্রীর জনসভাসহ সকল কর্মসূচি সর্বাত্মকভাবে সফল করার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা চাইলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।
    তিনি বলেছেন, হবিগঞ্জে আরও ব্যাপক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি তুলে ধরা হবে।