আগেই বলেছি আমরা নাশকতার ব্যাপারে কঠোর হবোঃতথ্যমন্ত্রী

    0
    157

    আমারসিলেট24ডটকম,১১জানুয়ারীঃ কুষ্টিয়ায় তথ্যমন্ত্রী হাসানুল হক  বেগম খালেদা জিয়াকে উদ্দেশশ্য করে বলেছেন, কোনো গণতন্ত্র রাজনীতির পরিভাষায় ও রীতি-নীতিতে এই ধরনের নাশকতার কোনো নজির নেই।
    তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া জেএসসি পরীক্ষার ধার ধারলেন না, ইজতেমার মুসল্লিদের ধার ধারলেন না এত অমানবিক আচরণ কেন। তিনি এ সময়টাই হরতাল, অবরোধ না দিয়েও আন্দোলন করতে পারতেন। উনি অস্বাভাবিক আচরণ শুরু করেছেন।এই অস্বাভাবিক আচরণের পেছনে রহস্য রয়েছে এবং এই রহস্যটা প্রশাসনিকভাবে সমাধান করতে হবে। এসব কারনে আগামীতে বেগম খালেদা জিয়াকে কঠিন পরিণতির সম্মুখীন হতে হবে। আজ রবিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউস চত্বরে সাংবাদিকদের সাথে মতবিনিময় শেষে বিভিন্ন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।
    তিনি  আরও বলেন, আগেই বলেছি আমরা নাশকতার ব্যাপারে কঠোর হবো। পৃথিবীতে নাশকতার অন্তর্ঘাতকে যে পদ্ধতিতে দমন করা হয়, সেই পদ্ধতিতে দমন করা হবে।  সেখানে মুখ দেখে দল দেখে আমরা কাউকে তোয়াক্কা করবো না।
    তিনি আরও বলেন, বেগম  জিয়া যত বারের প্রধানমন্ত্রী হোক না কেন নাশকতার অন্তর্ঘাতের সাথে সম্পর্ক ছিন্ন না করলে তাকে কঠিন পরিণতির সম্মুখীন হতে হবে।
    এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) আবু বক্কর সিদ্দিক, তথ্য অফিসার তৌহিদুজ্জামান, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন  প্রমুখ উপস্থিত ছিলেন।