ধর্ষণ মামলায় জামিন পেয়েছে রুবেল

    0
    133

    আমারসিলেট24ডটকম,১১জানুয়ারীঃ চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির করা করা ধর্ষণ মামলায় জামিন পেয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের  পেসার রুবেল। আজ রবিবার ৫০ হাজার টাকা জামিন বন্ড দিয়ে তাকে জামিন দিয়েছে আদালত।
    আজ সকালে আসামির আইনজীবী আবদুল্লাহ আল মাহমুদ ঢাকার মহানগর দায়রা জজ আদালতে এ জামিন আবেদন করেন। ভারপ্রাপ্ত মহানগর দায়রা জজ ইমরুল কায়েসের আদালতে এ আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।

    গত বৃহস্পতিবার ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে বিচারক জামিন নামঞ্জুর করে রুবেলকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এতে আসামি সংক্ষুব্ধ হয়ে আজ মহানগর দায়রা জজ আদালতে জামিন প্রার্থনা করেন।

    এর আগে ৬ জানুয়ারি গত মঙ্গলবার হাইকোর্ট থেকে জামিনে থাকা রুবেল ঢাকার সিএমএম আাদালতে জামিন নামা দাখিল করেন। ওইদিন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এসএম আশিকুর রহমানের আদালতে জামিন নামা দাখিলের অনুমতি চেয়ে একটি আবেদন করে ছিলেন।

    গত ১৫ ডিসেম্বর এ মামলায় হাইকোর্ট তাকে ৪ সপ্তাহের জামিন দেন। এই সময়ের মধ্যে তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণেরও নির্দেশ দেয়া হয় ওই আদেশে।

    উল্লেখ্য,গত ১৩ ডিসেম্ব নাজনীন আক্তার হ্যাপি ধর্ষণের অভিযোগ এনে রাজধানীর মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯/১ ধারায় মামলাটি দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়, বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে বলেও দাবি করেন তিনি।