আজ বাংলাদেশের অভিষেক:আমার সিলেট পরিবারের শুভেচ্ছা

    0
    199

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০১জুন,স্পোর্টস রিপোর্টার:বলার অপেক্ষা রাখেনা যে ক্রিড়া  জগতে বাঙালীর একমাত্র আশা আকাঙ্ক্ষা বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়েই।বাংলাদেশ জিতবে,বাংলাদেশ জিতবেই এই আশা নিত্য মহাআনন্দে লালন পালন করে প্রতিটি বাঙালী তাদের হৃদয়ের মধ্যখানে।বর্তমানের বাংলাদেশের শহরাঞ্চল থেকে শুরু করে প্রত্যান্তঞ্চলে এমন কোন মানুষ খুঁজে পাওয়া যাবে না যারা একবারের জন্য হলেও টিভি সেটের সামনে বসেনা।
    এই সেই বাংলাদেশ যাদেরকে ম্যাচ বাই ম্যাচ যেকোন বড় দল হারিয়ে কুশল বিনিময়ের সময় বলে যেত নেক্সট ম্যাচ ভালো করে খেলো।আজ সেই বাংলাদেশ এক বদলে যাওয়া বাংলাদেশ।সেই বাংলাদেশ এখন বদলে যাওয়ার মডেল।আজ সেই বাংলাদেশের সঙ্গে বাংলার মাটিতে দ্বিপাক্ষিক সিরিজ রাখতে নারাজ অনেক দল।নিরপেক্ষ ভেন্যুর প্রস্তাব উঠে তাই সিরিজ নিয়ে বৈঠকের আগেই।
    একের পর এক সিরিজ জেতা,জিম্বাবুয়ে,ভারত পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা দলকে হারায় বাংলাদেশ।রেংকিং এ সপ্তমে থাকা বাংলাদেশকে চ্যাম্পিয়ন ট্রফির সপ্তম দল হিসেবে ঘোষনা দিল আইসিসি।বাঙালী ফেটে পড়ল ক্রিকেটে মহাখুশির দুনিয়ায়।কেনই বা হারাবে না?এতদিন ধরে লালিত স্বপ্ন আজ বাস্তবে পূরণ হবে।মহাখুশি তো হবারই কথা।
    আজ ইংল্যান্ডের লন্ডনে বাংলাদেশ সময় বিকাল ৩-৩০ মিনিটে স্বাগতিক শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ খেলবে তাদের ক্রিকেট ক্যারিয়ারের অভিষেক চ্যাম্পিয়ন ট্রফি ম্যাচ।ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে জাতীয় টেলিভিশন বিটিভি,বেসরকারি গাজী টিভি,ভারতের স্টার স্পোর্টস,পাকিস্তানের পিটিভি সহ আর অনেক চ্যানেল।
    আজ হয়তো ইংল্যান্ডে ১১ জনের বাংলাদেশ দল খেলবে।কিন্তু তাদের সাথে আছে ১৬ কোটি মানুষের সাহস,শক্তি,সাপোর্ট।আইসিসি চ্যাম্পিয়ন ট্রফির অভিষেক ও রেংকিং এ ৬ষ্ঠ স্থান অর্জন করায় বাংলাদেশ ক্রিকেট দলকে আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম পরিবারের শুভেচ্ছা।