আজ ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশের মেয়েরা

    0
    233

    আমারসিলেট24ডটকম,১৯অক্টোবরঃ দেশের রাজধানী ঢাকায় চলতি এএফসি অনূর্ধ্ব-১৬ মহিলা চ্যাম্পিয়নশিপের বি গ্রুপের খেলায় আজ রোববার ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশের মেয়েরা। বিকেল ৫টা থেকে চ্যানেল নাইনে সরাসরি দেখা যাবে খেলাটি। একই চ্যানেলে দুপুর ২টা থেকে সরাসরি দেখা যাবে সংযুক্ত আরব আমিরাত বনাম জর্দানের মেয়েদের লড়াই।

    এছাড়া আজ ছোট পর্দায় দেখা যবে স্প্যানিশ লা লিগার এথলেটিকো মাদ্রিদ বনাম এস্পানিওলের ম্যাচটি। বিকেল ৪টা থেকে স্টার স্পোর্টস ফোর সরাসরি দেখাবে খেলাটি। রাত ৯টা থেকে আর দেপোর্তিভো লা করুনা-ভ্যালেন্সিয়ার ম্যাচটি সরাসরি দেখাবে স্টার স্পোর্টস ওয়ান।
    এদিকে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে ইংলিশ প্রিমিয়ার লিগের কুইন্স পার্ক রেঞ্জার্স বনাম লিভারপুলের খেলাটি সরাসরি দেখাবে স্টার স্পোর্টস ফোর। রাত ১২টা ৪৫ মিনিট থেকে সিরি এ’র ইন্টার মিলান বনাম নাপোলির লড়াই  সরাসরি দেখাবে স্টার স্পোর্টস ফোর। অপরদিকে বিকেল ৫টা থেকে স্টার স্পোর্টস টু ও থ্রি সরাসরি দেখাবে ইন্ডিয়ান সুপার লিগ আইএসএলে কলকাতা বনাম দিল্লির লড়াই। এছাড়াও একই চ্যানেলে সন্ধ্যা সাড়ে ৭টা থেকে সরাসরি দেখা যাবে নর্থ ইস্ট ইউনাইটেড বনাম গোয়ার ম্যাচটি।