আত্রাইয়ে জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষ্যে বর্নাঢ্য র‌্যালী

    0
    237

    নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ “পয়ঃ বজ্যের সুষ্ঠ ব্যবস্থাপনা, উন্নত স্যানিটেশন সম্ভাবনা” এই প্রতিবাদ্যকে সামনে রেখে নওগাঁর আত্রাইয়ে জাতীয় স্যানিটেশন মাস এবং বিশ্ব হাত ধোয়া দিবসে উপলক্ষে এক বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।সোমবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে জনস্বাস্হ্য প্রকৌশল অধিদপ্তর ও ব্র্যাক ওয়াশ কর্মসূচি এর সহযোগিতায় জাতীয় স্যানিটেশন মাস এবং বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
    দিবসটি পালন উপলক্ষে উপজেলা চত্বর হতে একটি র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আমতলায় এসে শেষ হয়। পরে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। ব্রাক ওয়াস কর্মসূচি সংগঠক মঞ্জুরে মাওলার স ালনায় উপজেলা সহকারী প্রকৌশলী জিলুর রহমানের সভাপতিত্বে ও প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমান।
    অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান একরামুল বারী রঞ্জু, উপজেলা প্রকৌশলী মোবারক হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তারিকুল আলম, উপজেলা শিক্ষা অফিসার রোখসানা আনিছা, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সাংবাদিক নাজমুল হক নাহিদ, বিশা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোলা প্রমূখ ।