আত্রাইয়ে মাদ্রাসা ছাত্রি ধর্ষণের শিকার,থানায় মামলা

    0
    244

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১এপ্রিল,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে ১০ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রি ধর্ষণের শিকার হয়েছে। গত রবিবার দিবাগত রাতে উপজেলার পাঁচুপুর ইউনিয়নের বাকিউলমা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা সোমবার বাদী হয়ে আত্রাই থানায় মামলা করছেন। মামলা দায়েরের পর থেকে ধর্ষক পলাতক রয়েছে।

    মামলার এজাহারও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাঁচুপুর ইউনিয়নের বাকিউলমা গ্রামের কাশেম মোল্লার ছেলে মো: জুয়েল রানা (২৬) গত রবিবার দিবাগত গভীর রাতে প্রতিবেশি নাটরের খাজুরা ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী (১৬)  ঘরে ঢুকে ভয় ভীতি দেখিয়ে তাকে জোর পূবক ধর্ষণ করে। এ সময় মেয়েটি চিৎকার করলে প্রতিবেশিসহ তার বাবা মা ছুটে আসলে ধর্ষক জুয়েল রানা পালিয়ে যায়।

    এ ব্যাপারে আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মেয়েটির বাবা সোমবার সকালে বাদী হয়ে মামলা করেছেন। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং ধর্ষককে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।