ইজতেমা নিয়ে অপপ্রচার চালানো হলে ব্যবস্থাঃস্বরাষ্ট্রমন্ত্রী

    0
    211

    ডেস্ক নিউজঃ  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, ইজতেমায় বয়ানে বা সম্মুখে কেউ কারো বিরুদ্ধে উস্কানি ও বিভ্রান্তিমূলক বক্তব্য রাখতে পারবে না। ইজতেমা নিয়ে ফেইসবুকে বা অন্য কোনো যোগাযোগ মাধ্যমে কোনো অপপ্রচার চালানো হলে আইনশৃংখলা বাহিনী কঠোর ব্যবস্থা গ্রহণ করবে।তিনি বুধবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী আঞ্চলিক কার্যালয় প্রাঙ্গণে ইজতেমার সর্বশেষ প্রস্তুতি নিয়ে ফলোআপ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

    মন্ত্রী আরো বলেন, আমাদের নিরাপত্তা বাহিনী অনেক দক্ষ। যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় তারা সর্বদা প্রস্তুত রয়েছে। ইজতেমার দুই পক্ষকে তাদের ৬ দফা ও ১০ দফা মেনে চলতে হবে। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ইজতেমা সম্পন্ন করার জন্য উভয় পক্ষকে ধৈর্য ধরে সহনশীল আচরণ করতে হবে। এ জন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। গাজীপুর জেলা প্রশাসন আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেটে শেখ মো. আব্দুল্লাহ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম।

    গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমান, ঢাকা উত্তরা জোনের ডিসি ট্রাফিক প্রবীর কুমার রায়, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন মেরামত) মেজর একেএম শাকিল নেওয়াজ, ইজতেমার মুরব্বী মাওলানা জুবায়ের পন্থী প্রকৌশলী মাহফুজুর রহমান, সা’দ পন্থী মাওলানা ওয়াসিফুল ইসলাম প্রমুখ।

    জেলা প্রশাসক জানান, বৃহস্পতিবারে মধ্যে ইজতেমা ময়দান শতভাগ প্রস্তুত হয়ে যাবে। মুসল্লিদের সেবাদানের জন্য সরকারের সকল সংস্থা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

    সভায় জন প্রশাসন মন্ত্রণালয়ের সচিব ও ধর্ম মন্ত্রণালয়ের সচিবসহ বিভিন্ন সংস্থার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।ইত্তেফাক