ইনশাআল্লাহ আপনাদের বিশ্বাসটা রাখার চেষ্টা করবো:মাশরাফী

0
112

সুজয় বকসী, নড়াইল প্রতিনিধি: আপনারা আমার প্রতি বিশ্বাস রাখেন আমি চেষ্টা করবো , আমার সর্বোচ্চ টুকু ঢেলে দিয়ে কাজ করার। আগামি ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনের দিন আপনারা পরিবারের সকলকে নিয়ে ভোট কেন্দ্রে যাবেন । মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়েছেন, আরেকটিবার বিশ্বাস রাখেন, ইনশাআল্লাহ আপনাদের বিশ্বাসটা রাখার চেষ্টা করবো –নড়াইলের লোহাগড়ায় এক নির্বাচনী পথ সভায় এ কথা বলেন মাশরাফী বিন মোর্ত্তজা ।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে সংসদীয় আসন ৯৪ নড়াইল-০২ এর বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সংসদ সদস্য মাশরাফি বিন মোতুর্জা রবিবার বিকাল থেকে তার নির্বাচনী প্রচার প্রচারনা শুরু করেছেন।
তিনি ঢাকা হয়ে দলীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও মাজার জিয়ারত এবং শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করে গোপালগঞ্জ হয়ে কালনা ব্রীজ হয়ে নড়াইলে প্রবেশ করেন। এ সময় রাস্তার মোড়ে মোড়ে এলাকাবাসীর তাকে ফুল দিয়ে বরন করে নেন।
লোহাগড়ায় আলামুন্সীর মোড়,লোহাগড়া সিএনবিচৌরাস্তায় ,লক্ষীপাশা আওয়ালীগ অফিস, এড়েন্দা বাসস্ট্যান্ডসহ কয়েকটি স্থানে পথ সভা করেন। পরে রাত্রে নড়াইল সদরের মাইজপাড়া মহাবিদ্যায় মাঠে ইউনিয়ন আওয়ামীগের বর্ধিত সভায় যোগদান করে তার নির্বাচনী প্রচার করেন।
মাশরাফীর পথসভায় লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারন সম্পাদক লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মশিয়ূর রহমান, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল হান্নান রুনু, ,লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি একেএম ফয়জুল হক রোম, নড়াইল সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট অচীন চক্রবর্ত্তী,সাধারন সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক,নড়াইল জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক স্বপ্নীল শিকদার নীল,আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিরাসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশর মানুষ এ সময় উপস্থিত ছিলেন।