ইলিয়াস আলীর স্ত্রী তাসলিমা রশিদ লুনা ছাত্রদলের নিন্দা

    0
    204

    আমারসিলেট24ডটকম,২৩জানুয়ারীঃ সুনামগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এ.টি.এম হেলালসহ নেতাকর্মীদের বাসা-বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের অভিযান ও গণগ্রেফতারের নিন্দা জানিয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

    শুক্রবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ, সুনামগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এ.টি.এম হেলালসহ অন্যান্য নেতাকর্মীদের বাসায় তল্লাশির নামে হয়রানির প্রতিবাদ জানান। নেতৃবৃন্দ বলেন-চলমান আন্দোলন দমাতে আইনশৃঙ্খলা বাহিনী গণগ্রেফতার চালাচ্ছে। এর পরিণতি ভালো হবে না। তারা গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করেন।

    বিবৃতিদাতারা হলেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের মাটি মানুষের নেতা নিখোজ এম ইলিয়াস আলী স্ত্রী, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য তসলিমা রশিদ লুনা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবুল কাশেম, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য এস.এম লিকছন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ও ইলিয়াস মুক্তি ছাত্র সংসগ্রাম পরিষদের আহবায়ক এওয়ার হোসেন হৃদয়, যুগ্ম আহবায়ক দিদার চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবদল নেতা ছালেক আহমদ, সুহেব আহমদ, কুদ্দুছ মিয়া, হোসাইন, ময়না মিয়া প্রমুখ।

    নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে বলেন, আওয়ামীলীগ বাকশালী সরকার পুলিশ, র‌্যাব, বিজিবি ও ডিবি প্রধানের জনগনের উপর গুলির হুমকি শুধু আইন পরিপন্থি ও এখতিয়ার বর্হিভুক্ত-ই নয়, তারা তাদের স্বীয়বাহিনীকে জনগনের বিরুদ্ধে দাঁড় করিয়ে চরম আস্থাহীনতার সংকটে ফেলেছেন।

    নেতৃবৃন্দ বাহিনী প্রধানদের ঔদ্বত্বপূর্ণ বক্তব্য প্রত্রাহার করে জাতির কাছে ক্ষমতা চাওয়ার আহবান জানান এবং অবিলম্বে স্বপদ থেকে পদত্যাগ করার জোর বাদী জানিয়ে বাহিনী গুলোর প্রতি জনগনের আস্থা পূণঃ প্রতিষ্ঠার আহবান জানান ও সিলেটের মাটি মানুষের নেতা এম ইলিয়াস আলীকে জনতার মাঝে ফিরে দাও।প্রেস বিজ্ঞপ্তি।