একই গাছে ২ তরুণীর ফাঁস লাগানো লাশ উদ্ধার

    0
    236

    আমারসিলেট24ডটকম,০৯ফেব্রুয়ারী,শাব্বির এলাহীমৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের মৃর্ত্তিঙ্গা চা বাগান এলাকা থেকে একই গাছে ফাঁস লাগানো অবস্থায় ২ তরুণীর লাশ উদ্ধার করেছে কমলগঞ্জ থানা পুলিশ। শনিবার দুপুর ৩টায় কমলগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের মৃর্ত্তিঙ্গা চা বাগানের ২২ নং সেকশনের বামবোতল এলাকার চা শ্রমিক বিজু উড়া এর মেয়ে দিনসাড়ী উড়াং (১৮) ও রাজারাম গৌড় এর মেয়ে জাগনী গৌড় (১৮)কে শনিবার সকালে একটি গাছের সাথে দড়ি দিয়ে গঁলায় ফাঁস লাগানো অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। দুপুর ৩টায় কমলগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে যায়।

    স্থানীয় ইউপি সদস্য ধনা বাউরী এ প্রতিনিধিকে বলেন, দুই যুবতী মেয়ে একই গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় পাওয়া গেছে বলে তিনি শুনেছেন। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন । বাগানের লোকজন জানান, নিহত দুই তরুণীকে শুক্রবার সন্ধ্যার পর থেকে খোঁজে পাওয়া যাচ্ছিলনা। পরিবারের লোকজন রাতে বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে তাদের সন্ধান পাননি। শনিবার সকালে একটি গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় পরিবারের লোকজন তাদের দেখতে পান। পরে সেখান থেকে লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। শনিবার দুপুর ৩টায় কমলগঞ্জ থানার এস,আই,জিয়াউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে লাশ দুটি  উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। দুই তরুনীর রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন।

    কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ নীহার রঞ্জন নাথ জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পৌঁছেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করবে। বিষয়টি রহস্যজনক। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।