একাটুনা ফাউন্ডেশনের উদ্যোগে রাজনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প

    0
    273

    “প্রবাসীদের অনুদানে ঐতিহ্যবাহী একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে মৌলভীবাজার জেলার রাজনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প সফলভাবে সম্পন্ন”
    জেসমিন মনসুর: মৌলভীবাজার সদর উপজেলার ঐতিহ্যবাহী একাটুনা ইউনিয়ন ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর আয়োজনে ও একাটুনা ইউনিয়ন প্রবাসীদের অনুদানে গত ৮ জুলাই রোববার সকাল ১১ ঘটিকায় মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কুনাগাও এর খাস প্রেমনগর এলাকার প্রায় ৪ শত বন্যাদুর্গত মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরন সফলভাবে সম্পন্ন হয়েছে.। ৬নংএকাটুনা ইউনিয়ন ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্দোগে চিকিৎসা সেবাও ঔষধ প্রদান অনুষ্ঠানে উপস্থিত থেকে সেবা প্রদান করেন ডাঃ পলাশ আহমদ. ডাঃ ইসমাঈল হোসেন. ও ডাঃ তুহিন আহমদ.এবং রাজনগর উপজেলা সাস্থ্য বিভাগের অন্যান্য সদস্যরা।
    তাদের সাথে সহযোগিতা করেন একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের৷ সভাপতি মোঃ সিরাজু ইসলাম সিরাজ. সেক্রেটারী সেলিম রেজা তরফদার. ফাউন্ডেশনের ট্রেজারার মোঃ মুজিব মনসুর. ইউকে প্রবাসী দাতা সদস্য মাশুকুর রহমান সাচ্ছু. আমেরিকা প্রবাসী দাতা সদস্য শাহ গিযাস উদ্দিন. মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ ফয়ছল মনসুর. সাংবাদিক ওমর ফারুক নাহিন ও প্রতিভা যুব সংঘের মহসিন আহমদ সহ পমুখ ।যাদের অনুদাণে ঐতিহ্যবাহী একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নে ফ্রি মেডিকেল ক্যাম্প সফলভাবে সম্পন্ন হয়েছে উনারা হচ্ছেন ঐতিহ্যবাহী একাটুনা ইউনিয়ন ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ মকিস মনসুর আহমদ. ইউকে প্রবাসী দাতা সদস্য টিপু সুলতান চৌধুরী. আলহাজ্ব মাসুক মিযা. ফারুক আহমদ. ট্রাস্টি মোহাম্মদ বশির খাঁন. ট্রাস্টি আব্দুর রুউফ তালুকদার. এবি রুনেল. মাশুকুর রহমান সাচ্ছু. ট্রাস্টি মোহাম্মদ বাপু মিযা .তাজ কামাল .লুবান মিয়া. ও ট্রাস্টি খাদিজা খাতুন মনসুর প্রমুখ।
    লন্ডন থেকে ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ট্রাস্টি মোহাম্মদ মকিস মনসুর আহমদ. টেলি কনফারেন্সে তার বক্তব্যে সহযোগীতাকারী সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন প্রবাসীদের অনুদানে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নে গত সপ্তাহে আরেকটি মেডিকেল ক্যাম্প সফলভাবে সম্পন্ন হওয়ার পর আজ এই ক্যাম্প পরিচালিত হচ্ছে। ইনশাআল্লাহ আগামী শুক্রবার কমলগঞ্জে আরও একটি ফ্রি মেডিকেল ক্যাম্প করার উদ্দ্যোগ নেওয়া হযেছে। এতে সবার সহযোগীতা কামনা করে প্রবাসী সকল দাতাদেরকে ও ধন্যবাদ জানান।