ঐক্যবদ্ধ চেষ্টায় বঙ্গবন্ধুৃঁর স্বপ্নের উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ

    0
    226

    প্রতিষ্ঠা করা সম্ভব,সুনামগঞ্জের এসপি বরকতুল্লাহ 

    সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান বলেন,দেশে সন্ত্রাস,জঙ্গীবাদ,যৌন নিপীড়ন রোধ করে এই সমাজে স্থিতিশীল অবস্থা সৃষ্টির দায়িত্ব প্রতিটি তরুণ প্রজন্মের ছাত্রছাত্রী,অভিভাবকসহ সকলের। সেই লক্ষ্যেই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন,ঐক্যবদ্ধ চেষ্টায় জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নেঁ সোনার বাংলা ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা হবে।
    সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদের সভাপতিতে বৃহস্পতিবার(২৫জুলাই)দুপুর সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের আয়োজনে কলেজ ক্যাম্পাসে কলেজ থেকে সম্প্রতি পুলিশের কনস্টেবল পদে যোগদান ও যৌন নিপীড়ন বিষয়ক এক সভায় প্রধান অতিথির বক্তব্য পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান এসব কথা বলেন।
    তিনি ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে আরো বলেন,বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা সুশিক্ষার মাধ্যমে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে বিনা বেতনে ছাত্রছাত্রীদের লেখাপড়ার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। বাংলাদেশকে বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত করতে এবং শহর ও গ্রামের যে বৈষম্য দূরীকরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
    সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার(জগন্নাথপুর সার্কেল)মোঃ মাহবুর হোসেন,পৌর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আবু নাসের,সহকারী অধ্যাপক শুভংকর তালুকদার,সহকারী অধ্যাপক রামানুজ রায়,প্রভাষক নোয়াজ উদ্দিন,যৌন নির্যাতন প্রতিরোধ কমিটির আহবায়ক ও প্রভাষক শেখ ফারজানা সুমা,সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুর রহমান,জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন চৌধুরী,ট্রাফিক পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সামছুল ইসলাম ও ডিআইও টু মোঃ আব্দুল লতিফ তরফদার প্রমুখ।

    এ সময় কলেজের ছাত্রছাত্রীরা অংশ নেন। শেষে পুলিশ সুপার বরকতুল্লাহর বিদায় উপলক্ষ্যে সম্মননা ও পুলিশে নিয়োগ পাওয়া কলেজের শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।