ওসমানীনগরে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ শীর্ষক সভা

    0
    217

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫ডিসেম্বরঃ ওসমানীনগর উপজেলার ৮টি ইউনিয়নের উপজেলা পর্যায়ে প্রটেক্টিং হিউম্যান রাইটস (পিএইচআর) প্রোগ্রামের আওতায় জৈন্তিয়া ছিন্নমূল সংস্থা  (জেছিস) কর্তৃক আয়োজিত ইউনিয়ন নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির ভূমিকা শীর্ষক সভা গতকাল সোমবার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো:গোলাম কিবরিয়া।

    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসমানীনগর  উপজেলা নির্বাহী  অফিসার মোহম্মদ শওকত আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র মন্ডল, জৈন্তিয়া ছিন্নমূল সংস্থা  (জেছিস) এর নির্বাহী  পরিচালক এটিএম বদরুল ইসলাম। সভায় আরও উপস্থিত ছিলেন প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ, সিলেট এর আ লিক প্রকল্প ব্যবস্থাপক জিয়াউর রহমান ও ডেপুটি প্রজেক্ট কো-অর্ডিনেটর সাহিদা সুলতানা।

    এছাড়াও ওসমানীনগর উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ সহ সকল ইউনিয়নের ইউনিয়ন নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ  উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স ালকের দায়িত্বে ছিলেন জেছিস এর প্রজেক্ট অফিসার মোঃ ফারুক আহমদ ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর প্রজেক্ট অফিসার হারুন-অর রশিদ। এছাড়া জেছিস এর ডেপুটি প্রজেক্ট অফিসার মামুনুর রশিদ ও রাশিদা সুলতানা এবং জেছিস এর ফিন্যান্স এন্ড এডমিন অফিসার সরদার মোঃ বরকত ইমামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।