কমলগঞ্জে উত্যক্ত করার প্রতিবাদে কিশোরীসহ আহত-৩

    0
    208

    আমারসিলেট24ডটকম,২৪মে,শাব্বির এলাহী মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে ও এক কিশোরীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় কিশোরীসহ ৩ জন আহত হয়েছেন।গুরুতর আহত একজনকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে শুক্রবার রাতে কমলগঞ্জ থানায় একটি লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

    কমলগঞ্জ থানায় দায়েরকৃত লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের উবাহাটা গ্রামের মৃত সত্তার মিয়ারে কিশোরী কন্যা রুবেনা বেগম (১২)কে একই গ্রামের আব্দুল জব্বারের বখাটে ছেলে জুয়েল মিয়া প্রায়ই উত্যক্ত করত। কিশোরীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় শুক্রবার সন্ধ্যায় জুয়েল মিয়ার (২৫) নেতৃত্বে জোবেল মিয়া (২৭), বাবুল মিয়া (৪০), শিউলী বেগম (২৮), আব্দুল জব্বার (৫৫) ও রুশনা বেগম (৪৫) অতর্কিতে হামলা চালায়। এ হামলায় কিশোরী রুবেনা বেগম (১২), আব্দুল করিম (৪৮) ও আব্দুল জলিল (৪৫) আহত হয়েছেন। আহত ৩ জনকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হামলাকারীদের দায়ের কূপে আব্দুল করিম গুরুতরভাবে আহত হলে তাকে শুত্রবার রাতেই মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি স্থানান্তর করা হয়। এ ঘটনায় শুক্রবার রাতেই আহত আব্দুল জলিল বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন।

    কমলগঞ্জ থানার ওসি মোঃ এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত্রক্রমে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।আলাপকালে মামলার বাদী আব্দুল জলিল বলেন, এ ঘটনায় মামলা মোকদ্দমা করা হলে পরিবারের সদস্যদের প্রাণে মারার হুমকি দিচ্ছে হামলাকারীরা। এজন্য আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি।