কমলগঞ্জে গুরু নীলেশ্বর মুখার্জী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

    0
    207

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২মার্চ,শাব্বির এলাহী,কমলগঞ্জঃ মৌলভীবাজারের কমলগঞ্জে উদ্বোধন হয়েছে গুরু নীলেশ্বর মুখার্জী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭। কমলগঞ্জ সদর ইউনিয়নের উত্তর বালিগাঁও মাঠে উত্তর বালিগাঁও গ্রামবাসীর আয়োজেন শুক্রবার সকাল সাড়ে ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক।

    টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি সিবানন্দ সিনহার সভাপতিত্বে ও মৃনাল সিংহের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, কমলগঞ্জ প্রেসক্লাব সাধারন সম্পাদক শাহীন আহমদ, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক মো. সানোয়ার হোসেন, চুনারুঘাট মণিপুরী সমাজ কল্যান সমিতির সভাপতি অরুন কুমার সিনহা, সমাজকর্মী সুশীল কুমার সিনহা।

    স্বাগত বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিনহা। অতিথিদের উত্তরীয়  ও ফুল দিয়ে বরন করা হয়। শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়। উদ্বোধনী খেলায় মাছিমপুরকে পরাজিত করে বালিগাঁও জয়ী হয়।