কমলগঞ্জে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

    0
    193

    আমারসিলেট24ডটকম,০২জুন,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়ার উদ্যোগে এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ- ৫ প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান সোমবার দুপুর ১২টায় আদমপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য মো. আব্দুল মতিন।

    সংবর্ধনা উদযাপন পরিষদের আহবায়ক প্রধান শিক্ষক আব্দুল মতিনের সভাপতিত্বে ও সদস্য সচিব নুর উদ্দিন আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, কমলগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. কামরুজ্জামান, আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ চৌধুরী, শিক্ষানুরাগী আব্দুল ওয়াহিদ, প্রধান শিক্ষক খুরশেদ আলম ও আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাজী মাও: মুজিবুর রহমান, শিক্ষক কৃষ্ণ কুমার সিংহ, ধীরেন্দ্র কুমার সিংহ, আব্দুল বশির, আদমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজির বক্স, সাধারণ সম্পাদক মামুনুর রশীদ ভূঁইয়া, সাংবাদিক শাহীন আহমদ, শাব্বির এলাহী প্রমুখ।

    প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য মো. আব্দুল মতিন বলেন, মানবতার জনক শিক্ষক এবং জীবনের শ্রেষ্ঠ বিনিয়োগ সন্তান। তিনি বলেন, শিক্ষক ও অভিভাবকদের সক্রিয় সহযোগীতায় এই ভাল ফলাফল সম্ভব হয়েছে। আমাদের সন্তানরা চারা গাছ। চারা গাছের মত সন্তানদের পরিচর্যা করলে তারা আদর্শ নাগরিকে পরিণত হবেই। আজকের সময়ের দাবি, সকলে মিলে সব বিভেদ ভুলে হাতে হাত রেখে সন্তানদের আদর্শ নাগরিকে পরিণত করতে কাজ করা।

    অনুষ্ঠানে আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের ৫টি উচ্চ বিদ্যালয় ও ১টি মাদ্রাসা থেকে এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৯৬ জন কৃতী ছাত্র-ছাত্রীকে গাছের চারা ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।