কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

    0
    199

    কমলগঞ্জ প্রতিনিধি: সোমবার (৯ ডিসেম্বর) বেলা দেড় টায় মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের মাগুরছড়া খাসিয়া পুঞ্জির সামনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের এক যুবকের (৩৩) মৃত্যু হয়েছে। মাগুরছড়া খাঁসিয়া পুঞ্জির গেইটম্যান দুলাল ভূঁইয়া জানায়, সিলেট থেকে ছেড়ে আসা আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন মাগুরছড়া পুঞ্জি অতিক্রম করার পর ২৯৬/৪ কিঃমিঃ এলাকায় এক অজ্ঞাত যুবকের দ্বি-খন্ডিত মরদেহ পড়ে থাকতে দেখে খাঁসিয়া পুঞ্জির হেডম্যান জিডিসন প্রধান সুচিয়াংকে জানালে, তিনি কমলগঞ্জ থানাকে ঘটনাটি জানান। খবর পেয়ে প্রাথমিকভাবে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমানসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ঘটনাটি শ্রীমঙ্গলস্থ রেলওয়ে থানার পুলিশকে অবহিত করলে বিকাল সোয়া ৪টায় এএসআই আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল এসে লাশের সুরতহাল তৈরী করে লাশটি উদ্ধার করে নেয়। স্থানীয় লোকজন ধারণা করছেন লোকটি ট্রেন থেকে পড়ে কাটা পড়ে মারা গেছে।
    শ্রীমঙ্গল রেলওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের কোন পরিচয় পাওযা যায়নি। লাশের পরিচয় না পেলে ময়না তদন্ত করে পরে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
    কমলগঞ্জে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত
    কমলগঞ্জ প্রতিনিধি:
    “আমরা দূর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ” এই শ্লোগানকে সামনে রেখে দূর্নীতি দমন কমিশন (দুদক) এর আয়োজনে মৌলভীবাজারের কমলগঞ্জে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস ২০১৯ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় সোমবার সকাল সাড়ে ১০টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা অধ্যপক মো. রফিকুর রহমান। উপজেলা স্কাউট সম্পাদক মোসাহিদ আলীর স ালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, মোস্তাফিজুর রহমান প্রমূখ। এছাড়া উপস্থিত ছিলেন সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থীসহ সরকারি কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।