কমলগঞ্জে দিনদুপুরে উপর্যুপরি ছুরিকাঘাতে ব্যবসায়ী নেতা খুন !

0
579
কমলগঞ্জে দিনদুপুরে উপর্যুপরি ছুরিকাঘাতে ব্যবসায়ী নেতা খুন !

শাব্বির এলাহী, কমলগঞ্জ (মৌলভীবাজার)প্রতিনিধিঃ কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট বাজার ব্যবসায়ী নেতা নাজমুল হাসান (৩৫) কে রোববার ৩১ অক্টোবর দুপুর ২ টায় রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাট বাজারে নিজ বাসার সম্মুখে উপর্যুপরি ছুরিকাঘাত করে। সিলেটের একটি হাসপাতালে নেয়ার পর সন্ধ্যা ৭ টায় তাঁর মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়,পূর্ব শত্রুতার জের ধরে একটি মাইক্রোবাসযোগে এসে দুর্বৃত্তরা চৈত্রঘাট বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি ও রহিমপুর ইউনিয়ন যুবলীগ নেতা নাজমুল হাসানের বাসার সম্মুখে তাকে উপর্যুপরি ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে সন্ধ্যা ৭ টায় চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহত নাজমুল রহিমপুর ইউনিয়নের প্রতাপী গ্রামের লুকুছ মিয়ার ছেলে। মৃত্যুর সংবাদ প্রকাশ হওয়ার পর চৈত্রঘাট বাজার এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। বিক্ষোব্দ জনতা একই এলাকার প্রতিপক্ষ জুয়েল আহমদের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে।

রহিমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. আজির উদ্দীন মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতাপী গ্রামের জুয়েল আহমদের সাথে ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরসহ নানা বিষয় নিয়ে তাদের দীর্ঘদিনের বিরোধ রয়েছে। গুরুতর আহতাবস্থায় সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি লাইভে নাজমুল হাসান ছুরিকাঘাতের সময় তোফায়েল, রাসেল, মাসুদ, তফজ্জুল নামের চারজনকে চিনতে পেরেছেন এবং অন্যদের চিনতে পারেননি বলে জানান।

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।