কমলগঞ্জে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ

    0
    188

    আমারসিলেট24ডটকম,২৪ডিসেম্বর,শাব্বির এলাহীমৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনউষার ও আদমপুরে দরিদ্র ও দুঃস্থ প্রায় দুইশত জন শীতার্থের মাঝে কম্বল বিতরণ করা হয়। মঙ্গলবার (২৩ ডিসেম্বর) বিকাল চার ঘটিকার সময় পতনঊষার সবুজ বাংলা যুব সংঘের উদ্যোগে মির্জাপুর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ও বিকাল ৫টায় গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি এর আয়োজনে আদপুর এ, কে, বাংলা স্কুল মাঠে আনুষ্ঠানিকভাবে এসব কম্বল বিতরণ করা হয়।

    পতনঊষারে আইনুল ইসলামের পরিচালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পতনউষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড সিকান্দর আলী, প্রভাষক আব্দুল আহাদ, শাপলা সবুজ সংঘের সভাপতি তোয়াবুর রহমান, মাহমুদুর রহমান (বাদশাহ), সাংবাদিক মুজিবুর রহমান, নুরূল মোহাইমিন (মিল্টন) আমিনুর রহমান প্রমুখ।

    আদপুরে গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপি এর প্রকল্প ব্যবস্থাপক মি. অখিল বাড়ৈ এর সভাপতিত্বে ও কমলগঞ্জ সুহৃদ সমাবেশের সভাপতি শাব্বির এলাহীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার।