কমলগঞ্জে বন্যা দূর্গতদের পাশে উপজেলা যুবলীগ

    0
    240

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৭জুন,শাব্বির এলাহী,কমলগঞ্জ (মৌলবীবাজার):  সম্প্রতি(৩ও৪জুন) টানা বর্ষণ, উজান থেকে বয়ে আসা পানি ও ধলাই প্রতিরক্ষা বাধেঁ ভাঙনে সৃষ্ট বন্যায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার হাজার হাজার মানুষ দূর্ভোগে কবলিত । ৫ জুন থেকে বিভিন্ন স্থানে বন্যার পানি নামতে শুরু করলেও খাবার ও বিশুদ্ধ পানির তীব্র সংকট দেখা দিয়েছে। এ অবস্থায় সরকারী কোন সাহায্যের অপেক্ষা না করেই সরকারী দল বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গ সংগঠন আওয়ামীযুবলীগ কমলগঞ্জ উপজেলা শাখা শুকনো খাবার নিয়ে  প্রায় দেড় হাজার বন্যা কবলিত পরিবারের পাশে দাঁড়িয়েছে।

    মঙ্গলবার (৬জুন)  উপজেলা যুবলীগের আাহবায়ক ও পৌর মেয়র জুয়েল আহমেদের নেতৃত্বে কমলগঞ্জ উপজেলা যুবলীগের একটি টিম দিনব্যাপী উপজেলার আলীনগর ,আদমপুর,ইসলামপুর,পতনউষার,মুন্সিবাজার ইউনিয়ন ও পৌরসভার বন্যাকবলিত এলাকায় গিয়ে সারাদিন ধরে শুকনো খাবার , দিয়াশলাই ও মোমবাতি বিতরণ করে।

    উপজেলা যুবরীগেল আহবায়ক ও পৌর মেয়র জুয়েল আহমদ জানান,বন্যা দূর্গতদের মধ্যে সরকারী সাহায্য অবশ্যই পৌছঁবে তবে সে অপেক্ষা না করে দুর্গতদের দূর্ভোগ লাঘবে আমরা ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৪শত পরিবারকে মাথা পিছু১কেজি চিঁড়া,আধাকেজি গুড়,মোমবাতি ও দিয়াশলাই প্রদান করছি।

    বিভিন্ন ইউনিয়নে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, পতনউষার ইউপি চেয়ারম্যান প্রকৌশলী তওফিক আহমেদ বাবু,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাযেক আহমদ, সাংবাদিক শাব্বির এলাহী,মোস্তাফিজুর রহমান ও যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।