কমলগঞ্জে বাবার কবরের উপর গাছের ডালে ছেলের ঝুলন্ত দেহ

    0
    223

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২৪এপ্রিল,কমলগঞ্জ প্রতিনিধিঃ কমলগঞ্জ উপজেলার শমশেরনগর কৃষ্ণপুর গ্রামের জামাল মিয়া  (৩৫)। সোমবার  (২৪) এপ্রিল নিজ বাড়ির বাবার কবরের উপরে পাশে কবরস্তানে থাকা বট গাছের ডালের সাথে ঝুলন্ত গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার লাশ পাওয়া যায়। সোমবার (২৪ এপ্রিল) সকালে বাড়ির লোকজনরা একটি বট গাছের ডালে দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় জামাল মিয়ার  লাশ দেখতে পাওয়া যায়। ঘটনার খবর শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমেদ ঘটনা স্থলে যান ঝুলন্ত লাশের সত্যতা নিশ্চিত করে বলেন, তবে আত্যহত্যর কারন জানা যায়নি।

    এলাকা সূত্রে জানা যায়,২০১০সালে সে তার  বাবাকে খুন করে জেল হাজতে বন্দি ছিল ।মৃত জামাল মিয়ার  মামাত ভাই রাজু প্রতিনিধিকে বলেন গত মাসে জামাল মিয়াকে জেল হতে জামিনে নিয়ে আসেন । কিন্তু আত্যহত্য কারন বলতে পারেন না  ।

    শমশেরনগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক নাসির উদ্দীন লোক দিয়ে গাছের ডালথেকে লাশ লামানো ব্যবস্তা করেন।তবে আলামত হিসেবে পেন্টের পকেট হতে ১টি র্টাচ মোবাইল ও ছোট লিখাকাগজ পাওয়া যায়। শমশেরনগর পুলিশ ফাঁড়ি পরিদর্শক নাসির উদ্দীন ঝুলন্ত লাশের সত্যতা নিশ্চিত করে বলেন  সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। প্রাথমিকভাবে এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু দায়ের করা হবে।