কমলগঞ্জে মহিলা চা শ্রমিকের লাশ উদ্ধার

    0
    195

    আমারসিলেট24ডটকম,১৩ডিসেম্বর,শাব্বির এলাহীমৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগান লেক (হ্রদ) থেকে এক মহিলা চা শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় নিখোঁজের পর শনিবার সকাল ১১টায় এই মহিলা শ্রমিকের লাশ উদ্ধার করা হয়।

    শমশেরনগর চা বাগানের শ্রমিকরা জানান, আজ শনিবার সকাল সোয়া ১০টায় চা বাগান লেকের পানিতে উপোত ভাবে ভাসমান মহিলা শ্রমিকের লাশ দেখতে পান। খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক মতিউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল লাশ উদ্ধার করে। উদ্ধারকৃত লাশ শমশেরনগর চা বাগানের নিবন্ধিত শ্রমিক গাইরামা রাজভর (৩৫)। তার স্বামী লারসামা রাজভর।

    চা বাগানের একাধিক সূত্র জানায়, লারসামা রাজভরের দুই স্ত্রীর মধ্যে গাইরামা রাজভর প্রথম স্ত্রী। লারসামা রাজভর বলেন, শুক্রবার সন্ধ্যা থেকে সে বাড়ি ছাড়া ছিল। শনিবার সকালে লোকমুখে শুনে তিনি লেকে তার প্রথম স্ত্রীর লাশ ভাসতে দেখেন। চা বাগানের বিভিন্ন সূত্র জানায়, লারসামা রাজভরের দুই স্ত্রী থাকায় নিয়মিত পারিবারিক কলহ ছিল। এই সূত্রেই হয়তোবা তাকে হত্যা করে লেকের পানিতে ভাসানো হয়েছে।

    শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক মতিউর রহমান মহিলা চা শ্রমিকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারনা ও গুঞ্জন থেকে বোঝা যায় এটি দাম্পত্য কলহের জের ধরে ঘটে থাকতে পারে। তবে তদন্তক্রমে সত্যতা বেরিয়ে আসবে।