কমলগঞ্জে ৪র্থ শ্রেণির ছাত্রীর ধর্ষক এখনো পলাতক

    0
    459

    অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ

    কমলগঞ্জ প্রতিনিধি: গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ভানুবিল গ্রামে মোরগী ব্যবসায়ী রুশন মিয়া (৩২) নামের এক বখাটে যুবকের হাতে চতুর্থ শ্রেণী পড়–য়া এক ছাত্রী ধর্ষণের ঘটলেও চারদিন পেরিয়ে গেলেও অভিযুক্ত রুশন মিয়াকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

    ৩১ ডিসেম্বর কমলগঞ্জ থানায় করা নির্যাতিতার মায়ের অভিযোগ সূত্রে বুধবার বিকেলে সরেজমিন খোঁজ নিয়ে জানা যায়, আদমপুর ইউনিয়নের উত্তর ভানুবিল গ্রামের মৃত খলিল মিয়ার ছেলে বখাটে মোরগী ব্যবসায়ী রুশন মিয়া (৩২) গত রোববার (৩০ ডিসেম্বর) সকাল আনুমানিক ১১টায় একা পেয়ে বাড়ি থেকে ছনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেীণর ছাত্রীকে (১০) ডেকে নিয়ে পাশের কামারছড়া রাবার বাগানের নির্জন স্থানে ধর্ষণ করে পালিয়ে যায়। গ্রামবাসীরা ছাত্রীকে উদ্ধার করে পরে পরিবার সদস্যদের নিয়ে থানা কর্তৃপক্ষকে অবহিত করে মৌলভীবাজারে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

    ঘটনার পরপরই বখাটে রুশন মিয়া পালিয়ে যায়। পুলিশ ও আইনশৃংখলা কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে বক্তব্য জানার জন্য অভিযুক্ত রুশন মিয়ার সাথে কয়েকদফা যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। দৈনিক আমাদের সময়সহ বিভিন্ন পত্রিকায় এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হয়েছিলো।তবে এখন পর্যন্ত আসামী গ্রেফতার না হওয়ায় এলাকায় অসন্তোষ বিরাজ করছে।
    কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান থানায় কিশোরী ধর্ষনের অভিযোগ গ্রহনের সত্যতা নিশ্চিত করে বলেন, জোর পুলিশি তদন্ত চলছে। তদন্তক্রমে কঠোর হস্তে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।