কমলগঞ্জে ৬ দোকানে ডাকাতিঃআটক-১আহত-১

    0
    204

    আমারসিলেট24ডটকম,২৪ডিসেম্বর,শাব্বির এলাহীমৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পৌর এলাকার ভানুগাছ বাজারে একই রাতে ৬টি দোকানের তালা ভেঙ্গে ৪টি দোকানে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদের অস্ত্রের আঘাতে বাজার পাহারাদার গুরুত্বর আহত হয়েছেন। এ ঘটনায় ১জনকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত তিনটায় এ ঘটনাটি ঘটে।

    জানা যায়, ডাকাত দল ভানুগাছ বাজারের রাজন টেলিকম, শাহাজাহন সাজুর স্টেশনারী দোকান, এম এম ইলেক্ট্রনিক্স এন্ড ভিডিও রেকর্ডিং ও মুক্তাদির মিয়ার দোকানের তালা ভেঙ্গে নগদ অর্থ, বেশ কয়েকটি ফ্লেক্সি লোড ফোন, ৩টি ক্যামেরা, প্রচুর পরিমানে মোবাইল ফোনের কার্ড লুটে নেয়। এছাড়াও রনি লায়ন ট্রেডার্স ও জিমাম গিফ্ট এন্ড ক্রোকারিজ দোকানের তালা ভাঙ্গলেও মালামাল নিতে পারেনি ডাকাতরা। এ সময়ে বাজারের পাহারাদার তাজির মিয়া (৩৫) তাদের প্রতিহত করতে এগিয়ে আসলে ডাকাত দলের ধারালো অস্ত্রের আঘাতে ডান কান কেটে ও মাথায় বড় ধরনের আঘাত প্রাপ্ত হয়। গুরুতর আহত পাহারাদারকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করলে তার অবস্থা আশঙ্কাজনক থাকায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

    এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় ওসি (তদন্ত) বদরুল হাসানের নেতৃত্বে দেড় প্লাটন পুলিশ ভানুগাছ বাজারস্থ কেরামত হাউস ঘেরাও করে দেড় ঘন্টার প্রচেষ্টায় নিয়াজুর রহমান নিশা (২৬)কে পুলিশ আটক করেছে।

    ভানুগাছ পৌর বাজার বণিক কল্যাণ সমিতির সম্পাদক সৈয়দ মখলিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সহকারী পুলিশ সুপার ,উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরেজমিন পরিদর্শন করেছেন।

    কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এনামুল হক বলেন, আসলে এটি ডাকাতি নয়। এটি চুরির ঘটনা হবে।