কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক এর উপর হামলা

    0
    222

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০১অক্টোবর,কমলগঞ্জ প্রতিনিধি:  ৩০ সেপ্টেম্বর শুক্রবার রাত ১২ টায় মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক, সমাজকর্মী শাহীন আহমেদ সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। কমলগঞ্জ-শমশেরনগর সড়কের কুমড়িবিল পুলের উপর এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

    লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, গত মে মাসে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাংবাদিক শাহীন আহমদ কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়ন থেকে স্বতন্ত্র হিসেবে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন। নির্বাচনের পর থেকে বিজয়ী বর্তমান চেয়ারম্যান ফজলুল হক বাদশা’র অনুগত লোকজন শাহীনসহ তার সমর্থকদের বিভিন্ন ভাবে মিথ্যা মামলায় জড়ানো এবং প্রাণে মারার হুমকি দিচ্ছে।ঘটনায় ধারাবাহিকতায় ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় আলীনগর চৌমুহনীস্থ জাকির হোটেলে বাদশা চেয়ারম্যানের অনুগত কয়েকজন শাহীনকে দেখা মাত্রই উত্তেজিত হয়ে বিভিন্ন ধরনের অশ্লীল কথা বার্তা বলে।

    এ বিষয়ে তিনি কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের শেষে মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে রাত ১২ টার দিকে কমলগঞ্জ-শমশেরনগর সড়কের কুমড়িবিল পুলে আসা মাত্রই  কামুদপুর গ্রামের ইজ্জাদুর রহমান, লোকমান হোসেন, গকুলনগরের আহাদ মিয়া, পূর্ব কালীপুরের আশিক মিয়াসহ আরও ৪-৫ জন অতর্কিত ভাবে চলন্ত মোটরসাইকেলসহ তার উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। হামলায় মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত হয় এবং শাহীন আহমেদ দু হাত, পা ও কাধে আঘাত প্রাপ্ত হন।

    এ সময় শাহীন আহমেদ এর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। খবর পেয়ে কমলগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

    পরে স্থানীয়রা শাহীন আহমেদকে কমলগঞ্জ হাসপাতালে নিয়ে চিকিৎসা গ্রহন করান। এ ঘটনায় শাহীন আহমেদ কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ফজলুল হক বাদশা’র অনুগত লোকজন শাহীনসহ তার সমর্থকদের বিভিন্ন ভাবে মিথ্যা মামলায় জড়ানো এবং প্রাণে মারার হুমকির বিষয়ে তার সাথে মুঠোফোনে (০১৭১২২৬৪৩৪৮) বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।