কালনীতে যাত্রী লাঞ্চিতের অভিযোগে শ্রীমঙ্গল স্টেশনে ভাঙচুর

    0
    236

    শেখ জামান,শ্রীমঙ্গল থেকেঃ  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে আজ মঙ্গলবার রাত ৮ টা ৫৫ মিনিটে রেলওয়ে স্টেশনে অজ্ঞাত পরিচয়কারী এক যুবক স্টেশন মাস্টারের অফিস কক্ষের দরজা ভাঙচুর করেছে।
    সরেজমিনে দেখা যায় রেলওয়ে স্টেশন মাস্টারের কক্ষের দরজার গ্লাস ভাঙচুর করার আলামত রয়েছে। সহকারি স্টেশন মাস্টার কুশল সিনহা আমার সিলেটকে জানান রাত ৮ টা ৫৫ মিনিট এর দিকে কালনী ট্রেন শ্রীমঙ্গলে স্টেশনে প্রবেশ করে এসময় আমি বাইরে গেলে অজ্ঞাত এক যুবক আমাদের অফিস ভাঙচুর করে চলে যায় ঘটনার পর আমি অফিসে আসি এবং ভাঙচুর দেখতে পাই, আমি ভাঙচুরকারীর পরিচয় জানিনা আমার উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে মামলা করার সিদ্ধান্ত নিব।
    অপরদিকে স্টেশনে অপেক্ষমান যাত্রীদের থেকে জানা যায় তারা বলেন, যে ছেলেটি অফিস কক্ষে ভাঙচুর করেছে সে বলেছে, কালনী ট্রেনে ছেলেটির বাবাকে টিকিট মাস্টার লাঞ্চিত করেছে এ জন্যে স্টেশন মাস্টারকে গাড়ী থামাতে বলার জন্য অফিসে গিয়ে স্টেশন মাস্টারকে না পেয়ে দরজা ভাঙচুর করে এবং গালাগালি চিল্লাচিল্লি করেন।
    এক পর্যায়ে এখান থেকে ছেলেটি চলে যায়। তার সাথে আরও কয়েকজনকে দেখা গেছে। এসময় রেলওয়ে পুলিশ আশেপাশে থাকলেও তাকে আটক করেননি বলে তারা অভিযোগ করেন।