কুলাউড়ায় সন্ত্রাসী হামলায় শ্রীমঙ্গলের এক ছাত্র গুরুতর আহত

    0
    212

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২২মে,জহিরুল ইসলামঃ  মৌলভীবাজারের কুলাউড়া ডিগ্রী কলেজের এইচএসসি ২য় বর্ষের  ছাত্র  মহসীন আহমদ (১৮) সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়েছে ।
    শনিবার (২০ মে) দুপুরে কলেজ থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে মহসীন কে মহসিন দুপুরে কলেজে থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ৪/৫ জন সন্ত্রাসী তাকে জোরপূর্ব তোলে নিয়ে গাজিপুর চা বাগানের  ভিতরে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে ঘাগটিয়া এলাকার মসজিদের সম্মুখে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয় ।
    মহসিন কুলাউড়া উপজেলার জয়চন্ডি ইউনিয়নের মামা মোঃ শিপু’র বাসায় থেকে পড়াশুনা করছে । মহসিন আহমদ শ্রীমঙ্গল উপজেলার জামশী এলাকার হাজী রজব আলীর ছেলে।
    মহসিন আহমদ এর ছোট মামা সাইদ মিয়া জানান, মহসিন দুপুরে কলেজে থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ৪/৫ জনতাকে জোড়ে তোলে নিয়ে গুরুত্ব আহত করে ফেলে যায়।
    রোমেল খান (৩৫), পিতা মৃত শরভর খান  নাইয়েন খান (২১), পিতা বকুল খান ,এদের ভাগিনা  হাসান  পিতা জামাল , গাড়ি চালক সহ ৫ জন কে আসামী কে কুলাউড়া থানাতে অভিযোগ দায়ের করা হয় ।
    কুলাউড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মৌম্য প্রদ্বীপ ভট্রাচার্য্য জানান, ঘটনাটি আমি লোক মারফতে শুনেছি । মহসিন আমার কলেজের ছাত্র । আমি ঘটনার  খবর পেয়ে থানাতে ফোন করে বলেছি আইনী ব্যবস্থা নেবার জন্য ।
    এব্যাপারে জানান কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামছুদ্দোহা পিপিএম বলেন , রবিবার সন্ধ্যায় আমি অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্তধীন আছে। ঘটনা সত্যতা প্রমাণিত হলে অভিযোগটি মামলা আকারে নেয়া হবে।