কোম্পানীগঞ্জে ৩৭ দিন ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্র  

    0
    266

    নূরুজ্জামান ফারুকী বিশেষ প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জের এক মাদ্রাসা ছাত্র ৩৭ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ আতাউরের খোঁজ না পাওয়ায় পরিবারের লোকজন কোম্পানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন। ছেলেকে খুঁজে না পাওয়ায় উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে রয়েছেন তার মা-বাবা। আতাউর উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের মোস্তফানগর গ্রামের রফিক মিয়ার ছেলে। সে স্থানীয় একটি আলিয়া মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র।

    জানা গেছে, গত ৫ অক্টোবর বিকেলে আতাউর খেলতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। রাত হওয়ার পরেও সে বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। নিখোঁজের দুই সপ্তাহ পর আতাউরের কোনো খোঁজ না পেয়ে গত ১৯ অক্টোবর তার পিতা কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। কিন্তু, নিখোঁজের ৩৭ দিন পার হলেও আতাউরের কোন সন্ধান পায়নি পুলিশ।

    আতাউরের পিতা রফিক মিয়া গণমাধ্যমকে বলেন, ছেলেটা নিখোঁজ হওয়ায় বাড়িতে খাওয়া-ঘুম সব বন্ধ হয়ে গেছে। ছেলের সন্ধানে আত্মীয়স্বজন যে যার মতো সন্ধান চালাচ্ছে। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল গণমাধ্যমকে বলেন, সব থানায় আতাউরের ছবিসহ নিখোঁজের বিষয়টি অবগত করা হয়েছে। এ ব্যাপারে পুলিশ খোঁজখবর করছে।