কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন

    0
    252

    আমারসিলেট24ডটকম,১৫নভেম্বরঃ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সিদ্ধান্তক্রমে ক্লাবের উপদেষ্টা পরিষদ এই কমিটি গঠন করেন। প্রেসক্লাবের নতুন কমিটি গঠনের লক্ষে গত ৮ নভেম্বর সিলেটস্থ এক অভিজাত হোটেলে উপদেষ্টা পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ সরকারী বৃন্দাবন কলেজের অধ্যাপক মোঃ তোতিউর রহমান।

    সভায় উপস্থিত ছিলেন শাহ্জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. জফির সেতু, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুল ইসলাম ও সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম। সভায় আলোচনা সাপেক্ষে সর্বসম্মতভাবে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ও অনুমোদন গ্রহন করা হয়।

    গতকাল ১৫ নভেম্বর শনিবার নতুন কমিটি ঘোষনা করা হয়। কমিটির কর্মকর্তারা হলেন সভাপতি মোঃ আবুল হোসেন, সহ-সভাপতি শাব্বির আহমদ ও মোঃ মঈন উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক  মোঃ আব্দুল আলীম, সহ-সাধারণ সম্পাদক  মোঃ আবিদুর রহমান, কোষাধ্যক্ষ মোঃ দিলোয়ার হোসেন, লাইব্রেরী ও পাঠাগার সম্পাদক হাফিজুল হক, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক উমর ফারুক, অফিস সম্পাদক সোহেল রানা, নির্বাহী সদস্য ইকবাল হুসাইন ও রাসেল আহমদ।