পুত্রশোকে কাতর বেগম জিয়াকে শান্তনা দিতে শেখ হাসিনা

    0
    207

    আমারসিলেট24ডটকম,২৪জানুয়ারীঃ খালেদা জিয়াকে সমবেদনা জানাতে প্রধান মন্ত্রী শেখ হাসিনা বেগম জিয়ার কার্যালয়ে যাচ্ছে। পুত্রশোকে অঝোরে কাঁদছেন ‘মা’ খালেদা। কারও সাথে কথা বলছেননা। কনিষ্ঠ ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুর খবর শুনে অঝোরে কাঁদছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।তিনি তার রুমের দরজা বন্ধ করে নিরবে কাঁদছেন বলে একটি সংবাদ মাধ্যম থেকে জানা গেছে।

    অপরদিকে পুত্রশোকে কাতর বেগম জিয়াকে শান্তনা দিতে তার পাশে যাচ্ছেন দেশের বর্তমান প্রধান মন্ত্রী জন নেত্রি শেখ হাসিনা।

     এদিকে  জানা গেছে,আরাফাত রহমান কোকোর প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হবে মালয়েশিয়ায়। রোববার বাদ জোহর মালয়েশিয়ার কেন্দ্রীয় মসজিদ নেগারায় তার প্রথম নামাজে জানাযা হবে। আর সোমবার ঢাকা আনা হবে কোকোর মরদেহ। দাফনের বিষয়টি পারিবারিকভাবে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানা গেছে।

    দলীয় সূত্র জানায়, কুয়ালালামপুর মালয় ইউনিভার্সিটি সেন্টারে জড়ো হয়েছেন দেশটির বিএনপি নেতা-কর্মীরা। রোববার বাদ জহুর মালয়েশিয়ার কেন্দ্রীয় মসজিদ নেগারায় জানাযা শেষে কুয়ালালামপুর মালয় ইউনিভার্সিটি সেন্টারে হিমঘরে রাখা হবে আরাফাত রহমান কোকোর মরদেহ। সোমবার সকালে তা দেশে পাঠানো হবে।

    খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান জানান, প্রাথমিক ভাবে সিদ্ধান্ত নেয়া হয়েছে , আরফাত রহমান কোকোর লাশ দেশে আনা হবে ,তবে কোথায় দাফন করা হবে সে ব্যাপারে পারিবারিক সিদ্ধান্তের পর জানানো হবে। একই সঙ্গে বিএনপি চেয়ারপারসন দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলে জানান তিনি।

    হৃদরোগে আক্রান্ত হয়ে পড়লে বাংলাদেশ সময় বেল সাড়ে ১২টার দিকে আরাফাত রহমান কোকোকে দ্রত হাসপাতালে নেয়া হয়। পথেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।