খালেদা জিয়ার নামে মানহানী মামলায় জামিন না মঞ্জুর

    0
    485

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯মে,নড়াইল প্রতিনিধিঃ স্বাধীনতা যুদ্ধে শহীদদের সংখ্যা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে উদ্দেশ্যমুলক বক্তব্য দেয়ার অভিযোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে নড়াইলের আদালতে দায়েরকৃত মানহানী মামলায় আদালত জামিন না মঞ্জুর করেছে । মঙ্গলবার (৮ মে) মামলার বাদীর উপস্থিতিতে জামিন শুনানী শেষে জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট নয়ন বড়াল জামিন না মঞ্জুর করেন। চলতি মাসের ২৫ মে মামলার পরবর্তী দিন ধার্য্য করা  হয়েছে ।

    গত ১৬ এপ্রিল বেগম খালেদা জিয়ার পক্ষে বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবি এম মাসুম আহম্মেদ তালুকদার সহ স্থানীয় আইনজীবিরা জামিনের আবেদন করলে জামিন শুনানির দিন ধার্য্য করেন আজ ৮ মে।

    ২০১৫ সালের ২৪ ডিসেম্বর নড়াইল জেলার কালিয়া উপজেলার চাপাইল গ্রামের মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মোঃ রায়হান ফারুকী ইমাম বাদী হয়ে ৫০০/৫০১/৫০২ ধারায় বেগম খালেদা জিয়ার নামে মামলাটি দায়ের করেন। ২০১৬ সালের ২৩ আগস্ট বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে স্বশরীরে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন আদালত। কিন্তু আদালতে হাজিরা না হওয়ায় মামলা ধার্য্যদিনে বিজ্ঞ বিচারক গ্রেফতারী গ্রেফতারী পরোয়ানা জারী করেন।