খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনায় তাহিরপুরে দোয়া

    0
    212

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩জুন,তাহিরপুর (সুনামগঞ্জ)প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী তরুন প্রজন্মদল উপজেলার শাখার উদ্যোগে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা,নিঃশর্ত মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার বিকালে তাহিরপুর উপজেলা পরিষদ চত্তরে বাংলাদেশ জাতীয়তাবাদী তরুন প্রজন্মদল তাহিরপুর উপজেলার শাখার সভাপতি আবুল হাসান রাসেলের সভাপতিত্বে ও সাধরন সম্পাদক আনোয়ার হোসেনের স ালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল।

    এসম তিনি বলেন,এই সরকার নিজেদের অস্থিত ঠিকিয়ে রাখতে দেশের ভিতর ঘুম,খুন আর ক্ষমতার অপব্যবহার শুরু করছে। দেশে একের পর এক ঘটনা তৈরী করে জনগনের মাঝে বিভ্রন্তি তৈরী করে অস্থিতিশীল অবস্থায় রেখে সবাইকে আতœংকের মাঝে রাখছে। সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা কে মিথ্যা মামলায় জরিয়ে জেলের ভিতরে রেখেও শান্তি নেই ভয়ে ভয়ে রয়েছে। তাই তার সুচিকিৎসা না দিয়ে তিলে তিলে মৃত্যুর দিকে টেলে দিচ্ছে। বেগম জিয়ার কিছু হলে এর দায় এই অবৈধ সরকার কেই নিতে হবে। অবৈধ সরকারের কাছে ন্যায় নীতি বলতে কিছুই নাই। তারা শুধু ক্ষমতা ধরে রাখতে চায় যে কোন ভাবে। জনগনের চাওয়া পাওয়ার কোন দাম নেই। যদি দিত তাহলে সঠিক ও নিরপেক্ষ ভাবে এই দেশে নির্বাচন দিত। ভোট চুরি করত না।

    এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা বিএনপির সভাপতি নুরুল ইসলাম,সিলেট মহানগর কৃষকদলের সভাপতি এডঃ নুরুজ্জামান,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জি,উপজেলা যুবদল ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন,উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক সবুজ আলম,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জল,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হারুনর রশিদ,দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম,উপজেলা বিএনপি নেতা বাবরুল হাসান বাবলু,উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সাইদুল কিবরিয়া,দক্ষিন বড়দল ইউনিয়ন বিএনপি সভাপতি ইসহাক মিয়া,সাধারন সম্পাদক আশরাফুল আলম,উপজেলা ছাত্রদল যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম,তোজাম্মেল হক নাছরুম,সোহানুর রহমান সোহাগ,চানঁ মিয়া,তরুন প্রজন্ম দল নেতা তোফাজ্জল হোসেন,রোমান,একরামুল প্রমুখ।