গাছ চুরির অপবাদে চুনারুঘাটে যুবককে পিটিয়ে হত্যা!

    0
    486

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩নভেম্বর,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে গাছ চুরির অপবাদ দিয়ে নজির মিয়া  নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত নজির মিয়া উপজেলার পৌরসভার ৪নং ওয়ার্ডের নয়ানী গ্রামের মৃত রজব আলীর ছেলে। ২১ নভেম্বর মঙ্গলবার বিকাল ৫ টায় চুনারুঘাট থানা পুলিশ নিহত নজিরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেছেন। এব্যাপারে নিহতের ভাতিজা সুজন মিয়া বাদী হয়ে চুনারুঘাট বেগম খান চাবাগানের ডেপুটি ম্যানেজার অরুন চাকমা ও হেড টিলা বাবু স্বপন কুমারসহ ২৫ জনকে আসামী করে হবিগঞ্জ কোটে একটি মামলা দায়ের করেছেন।
    মামলার বিবরণে জানাযায়, গত ১৩ নভম্বর সকালে বেগমখান চা বাগানের নাছঘরের সামনে উৎপেতে থাকে আসামীরা দেশীয় অস্ত্র দিয়ে নজির মিয়ার উপর অতকিত হামলা চালালে নজির মারাত্তক আহত হয়। এসময়তার সুর চিৎকারে এলাকাবাস তাকে উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। পরে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সিলেটে চিকাৎসাধীন অবস্থায় নজির মিয়া মৃত্যুবরন করেছেন। নিহত নজির মিয়ার মরা দেহ মঙ্গলবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিয়ে আসা হয়। চুনারুঘাট থানা পুলিশ নিহত নজিরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেছেন। এ ব্যাপারে মামলার আসামী বেগমখান চা বাগানের ডেপুটি ম্যানেজার অরুন চাকমা বলেন, ঘটনার দিন আমি ছুটিতে ছিলাম, পরে এসে শুনেছি একজন গাছ চোর ধরে বাগানের লোকজন পিঠিয়েছেন।
    চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান জানিয়েছেন,১৩ নভেম্বর চোরকে গনপিটুনি দেয়া হয়েছে মর্মে বাগান কর্তৃপক্ষ চুনারুঘাট থানায় একটি জিডি করেছিল। এব্যাপারে নয়ানী গ্রামের প্রাক্তন মেম্বার সৈয়দ আলী বলেছেন, নজির মিয়া একজন ভাল টিউবওয়েল মিস্ত্রী ছিল ,তাকে ষড়যন্ত্র মূলক হত্যা করা হয়েছে।