গুজব থেকে সাবধানে থাকুন,সিলেটের ডিআইজি কামরুল

    0
    228

    সুনামগঞ্জ প্রতিনিধি: ডিআইজি কামরুল আহসান বিপিএম (বার) বলেছেন,দেশে এখন আইনের শাসন প্রতিষ্টিত হয়েছে। মাদক ও জঙ্গী নির্মূলে এগিয়ে আসুন। কেন আমরা ছেলেধরা গুজবে কান দিয়ে কোন কিছু না বোঝেই মানুষ হত্যা করব ?  কোন কিছু সন্দেহ হলে আমাদের কে জানান আমরা আইনানুযায়ী ব্যবস্থা নিব। গুজব থেকে সাবধানে থাকুন আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশের সহযোগীতা নিন। ছেলেধরা সন্দেহে অনেক নিরীহ লোকজন হত্যাকান্ডসহ হতাহতের স্বীকার হয়েছেন।
    রোববার (২৮জুলাই) দুপুরে তাহিরপুর থানা পুলিশ কতৃক আয়োজিত থানা প্রাঙ্গনে ছেলেধরা গুজব,মাদক,জঙ্গী বিরোধী,সম্প্রসারিত বিট পুলিশিং ও কমিউিনিটি পুলিশিং সভায় প্রধান বক্তার বক্তব্যে সিলেট রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক(ডিআইজি) কামরুল আহসান বিপিএম(বার)।
    তিনি আরো বলেন,বিশ্বটা যখন আমাদের হাতের মুঠোয় তখন অত্যান্ত দুঃখের সহিত বলতে হচ্ছে একবিংশ শতাব্দীতে এসেও আমরা ভ্রান্তি ও বিত্তিহীন তথ্যের বিত্তিতে গুজবে কান দিয়ে নিরীহ মানুষকে হত্যা করা হচ্ছে। এর থেকে রেহাই পাচ্ছে না মানষিক ভারসাম্যহীনরাও। যা আমরা সভ্য জগতের মানুষ হিসেবে কল্পনাও করতে পারি না।
    সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খানের সভাপতিত্বে ও এসআই আমির উদ্দিনের স ালনায় অনুষ্টিত কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ ১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি। অনুষ্টানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন,তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান।
    এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন,ডিআইজি স্টাফ অফিসার সহকারী পুলিশ সুপার,গৌতম দেব,তাহিরপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ বাবুল আকতার,জেলা বিশেষ শাখার ডিআইও (২)আব্দুল লতিফ তদরফাদার,ওসি ডিবি গোলাম মোক্তাদির,তাহিরপুর কয়লা আমদানীকারক সভাপতি হাজী আলকাছ উদ্দিন খন্দকার,জেলঅ আ,লীগের সদস্য ও বাদাঘাট ইউপির সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন,উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন,মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম,উপজেলা আ,লীগের সাবেক সভাপতি হাজী আব্দুস সোবহান আখঞ্জী,তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বুরহান উদ্দিন,বড়দল উত্তর ইউপি চেয়ারম্যান আবুল কাসেম,উত্তর বড়দল ইউনিয়ন যুবলীগ সভাপতি ও বাদাঘাট বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক মাসুক মিয়া,সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন,ছাত্রলীগ সভাপতি আবুল বাশার প্রমুখ। এছাড়াও সভায় উপজেলার ৭ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার মানুষসহ সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন থানা মসজিদের খতিব মৌলানা ইমাম হোসেন,গীতা পাঠ করেন থানার এএসআই রেখা রাণী সিংহ।