গোলাপগঞ্জ উপজেলা যুবদলের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ

    0
    206

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১মার্চঃ গোলাপগঞ্জ উপজেলা যুবদল নেতা কামাল উদ্দিন এক যুুক্ত বিবৃতিতে যুক্তরাজ্য প্রবাসী ও গোলাপগঞ্জ উপজেলা যুবদল নেতা আশাক উদ্দিন আহমদ ও তার পরিবারের উপর দায়ের করা মিথ্যা মামলা ও বাড়ীতে হয়রানীমূলক যৌথবাহিনীর তল্লাশীর প্রতিবাদে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলা যুবদলের উদ্যোগে স্থানীয় চক বাজারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

    উক্ত সভায় গোলাপগঞ্জ উপজেলা যুবদল নেতা কামাল উদ্দিনের সভাপতিত্বে ও যুবদল নেতা নাসিমের পরিচালানয় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন জাতীয়তাবাদী জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সহ-সভাপতি, সিলেট জেলা যুবদলের সভাপতি ও সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এম.এ মান্নান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সহ-সম্পাদক ও সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন।

    সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন, জাহাঙ্গীর আলম, ফরহাদ আহমদ, তারেক আহমদ, নেছার আহমদ, সমসাদ মিয়া, শাহীন আলম, নাছির উদ্দিন, আলী আহমদ, লায়েক আহমদ, আনিছ মিয়া, ফজলু মিয়া, ফয়ছল আহমদ, সুমন আহমদ, ফয়েজ আহমদ, লাল মিয়া, মানিক আহমদ, সাইদুল ইসলাম, জিয়াউল হক, হেলাল প্রমুখ।

    সভায় বক্তরা বলেন, গোলাপগঞ্জ উপজেলা যুবদল নেতা কামাল উদ্দিন এক যুুক্ত বিবৃতিতে যুক্তরাজ্য প্রবাসী ও গোলাপগঞ্জ উপজেলা যুবদল নেতা আশাক উদ্দিন আহমদ ও তার পরিবারের উপর দায়ের করা মিথ্যা মামলা কর-করতে হবে বলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, হয়রানি, মামলা, গ্রেফতার, নির্যাতন চালিয়ে চলমান গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করা যাবে না।

    নেতৃবৃন্দ অবিলম্বে যুক্তরাজ্য প্রবাসী গোলাপগঞ্জ উপজেলা যুবদল নেতা আশাক উদ্দিন আহমদ ও তার পরিবারকে বিনা কারনে হয়রানি না করার জোর দাবী জানান। অন্যথায় যুবদলের নেতৃবৃন্দ কে নিয়ে আন্দোলনের ডাক দেওয়া হবে। এবং বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গসংগঠনের নেবৃন্দের মুক্তির দাবী জানান উপস্থিত নেতৃবৃন্দ।