গোয়াইনঘাটে ইউপি চেয়ারম্যান কর্তৃক গ্রাম পুলিশ লাঞ্চিত !

    0
    205

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৭মে,রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর প্রতিনিধিঃ  সিলেটের গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির যোগাযোগ বিষয়ক সম্পাদক আরিফ ইকবাল নেহালের বিরুদ্ধে গ্রাম পুলিশ লাঞ্চিতের অভিযোগ পাওয়া গেছে। উপজেলা নির্বাহী অফিসার বরাবের অভিযোগ দায়ের করেছে গ্রাম পুলিশ সদস্যরা।
    অভিযোগ সূত্রে জানা যায় ডৌবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ ইকবাল নেহাল ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রাম পুলিশ নজবুল ইসলাম এবং আব্দুল করিমকে ভিজিএফ’র ৮৫বস্তা চাল গাড়ি থেকে নামিয়ে হল রুমে নেওয়ার জন্য বলে। উভয় গ্রাম পুলিশ আপারগতা প্রকাশ করে। ইউপি চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালি গালাজ সহ লাঠি দিয়ে শারিরিক ভাবে নির্যাতন করেন এবং পরিষদের সকল দফাদারদের উদ্দেশ্যে বলেন এখানে আমি যে আদেশ করবো তা সবাইকে মানতে হবে। ব্যাতিক্রম হলে কারোই চাকুরী থাকবে না বলে তিনি হুমকিও দেন। এঘটনায় গ্রাম পুলিশ বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন।
    এবিষয়ে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আরিফ ইকবাল নেহাল বলেন- আমি গ্রাম পুলিশদের কাজের নির্দেশ দিলে তারা অপারগতা প্রকাশ করে। রাগের বশে আমি তাদেরকে ধমক দিয়েছি মাত্র। মারধরের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন, মিথ্যা ও বলে তিনি দাবী করেন।
    এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. সালাহ উদ্দিন বলেন ডৌবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রাম পুলিশদের স্বাক্ষরিত একটি অভিযোগ এসেছে। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সহকারী কমিশনার (ভূমি) কে দায়িত্ব দেওয়া হয়েছে।