চলছে নাসিক নির্বাচনঃফল মেনে নিবেন আইভী ও সাখায়াত

    0
    254

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২ডিসেম্বরঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোটের ফল যা-ই হোক, তা মানতে প্রস্তুত বলে জানিয়েছেন আওয়ামী লীগের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, “আমি সব সময়ই একই কথা বলে এসেছি। আমি জনতার রায় মানতে প্রস্তুত।”

    বৃহস্পতিবার সকালে সাংবাদিকদের এ কথা বলেন আইভী।

    সকাল সাড়ে ৯টার দিকে শহরের দেওভোগ এলাকায় শিশুবাগ স্কুল কেন্দ্রে গিয়ে ভোট দেন আইভী।

    ভোট দেয়ার পর আইভী সাংবাদিকদের বলেন, “আমি সব সময়ই একই কথা বলে এসেছি। আমি জনতার রায় মানতে প্রস্তুত।”

    এক প্রশ্নের জবাবে আইভী বলেন, “না, আমার তো মনে হয়, আইনশৃঙ্খলা বাহিনী তৎপর আছে এবং তাদের তৎপরতা শুধু ভোট শেষ হয়ে যাওয়ার পরে না, ভোট গণনা থেকে শুরু করে কাল পর্যন্ত যেন অব্যাহত থাকে।”

    এর আগে বিএনপির মেয়র পদপ্রার্থী সাখাওয়াত হোসেন খান ভোটকেন্দ্রে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের না থাকার অভিযোগ করেন।

    নাসিকে ২৭টি ওয়ার্ডে ১৭৪টি কেন্দ্র ও এক হাজার ৩০৪টি বুথ রয়েছে। মোট চার লাখ ৭৯ হাজার ৩৯২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। এর মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৪১ হাজার ৫১৪ এবং নারী ভোটার দুই লাখ ৩৭ হাজার ৮৭৮ জন।

    অপরদিকে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, ‘অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটে জনতা যে রায় দেবে আমি সেটা মেনে নিব।’

    বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে শহরের ১৩ নম্বর ওয়ার্ডের আদর্শ স্কুল কেন্দ্রে ভোট দেন তিনি। ভোট দেয়ার পর তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

    সাখাওয়াত হোসেন বলেন, আমি চাই নির্বাচন অবাধ হোক। মানুষ এসে ভোট দিক। প্রশাসনও নিরপেক্ষ হোক যাতে, ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারেন। এখন পর্যন্ত কোনো খারাপ খবর আসেনি।