চাঁদাবাজদের তাড়া খেয়ে পথচারী পিষ্টঃপ্রতিবাদে অবরোধ

    0
    413

    আমারসিলেট24ডটকম,০২জানুয়ারী,এম ওসমানঃ সাতক্ষীরা থেকে ঢাকা গামী একটি গরু বোঝাই ট্রাক শার্শা উপজেলার সাতমাইল পশুহাট এলাকায় চাঁদাবাজদের তাড়া খেয়ে কাসেম আলী (৫৫) নামের এক পথচারীকে পিষ্ট করেছে। ঘটনাস্থলে তার মৃত্য হয়। নিহত ব্যক্তি উপজেলার সাতমাইল এলাকার আমতলা গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে। এ ঘটনায় নাভারন-সাতক্ষীরা সড়ক অবরোধ করে রেখেছে এলাকাবাসী ।

    প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে সাতক্ষীরা থেকে একটি গরু বোঝাই একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে বাগআঁচড়া ইউনিয়নের সাতমাইল এলাকায় আসলে আগে থেকে ওৎ পেতে থাকা পশুহাট ইজারাদারের নিয়োগকৃতরা চাঁদার দাবিতে ট্রাকটির গতিরোধ করার চেষ্টা করে। কিন্তু প্রতিদিনই ট্রাক থামিয়ে চাঁদার নেওয়ার চেষ্টা করলে সচেতন চালক চাঁদা না দেয়ার জন্য ট্রাকের গতিবেগ বাড়িয়ে চলে যাওয়ার চেষ্টা করে। এসময় কয়েকজন চাঁদাবাজ ট্রাকটিকে ধাওয়া করলে চালক ট্রাকটির নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। ফলে হতভাগা পথচারি কাসেম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

    এ বিষয়ে শার্শা থানার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জানান, ট্রাকের চাকায় পিষ্ট হওয়ার খবর জানতে পেরে লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে। চাঁদাবাজদের বিষয়ে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে পরে কথা বলছি বলে ফোনটি কেটে দেন।

    এ রিপোর্ট লেখা পর্যন্ত নাভারন-সাতক্ষীরা সড়ক অবরোধ ছিল ।