চুনারুঘাটে ইউপি মেম্বারের দা’য়ের কোপে ভাতিজা আহত

    0
    217

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১নভেম্বর,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের লস্করপুর চা বাগানের গ্রামের মৃত মতি লাল কানুর পুত্র চা শ্রমিক প্রদীপ কানু (৩০) কে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা বর্তমান মেম্বার বসন্ত কানু প্রদীপের মাথায় দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। আহত প্রদীপের শোর চিৎকারে স্থানীয় লস্করপুর বাগানবাসীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে মুমূর্ষ আশংকাজনক অবস্থায় চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    জানা যায়,সোমবার সকাল ১১টার দিকে হলহলিয়া গাজীপুর মিশনের নামক স্থানের প্রদীপের ধান্য জমিতে এ ঘটনাটি ঘটে। আহত প্রদীপ কানু জানান, তার দাদা মৃত ভগবান প্রসাদ কানুর দেওয়া প্রায় ৮ ক্ষের জমি বিগত ১৫/২০ বৎসর যাবত ধরে প্রদীপ কানু ধান্য জমি চাষাবাদ করে ফসল চাষ করে ভোগ করে আসছে।

    ওই জমির উপরে প্রদীপ কানু আদালতে হাজির হয়ে ১৪৪ ধারা জারি করার পরও আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রদীপের চাচা বর্তমান মেম্বার ও এলাকার প্রভাবশালী বসন্ত কানু জমি থেকে জোরপূর্বক ধান কেটে নেওয়ার চেষ্টা চালালে এসময় প্রদীপ কানু ধান্য জমিতে বাধা দিলে চাচা মেম্বার বসন্ত কানু উত্তেজিত হয়ে তার হাতে থাকা দা দিয়ে ভাতিজা প্রদীপ কানুকে মাথায় কুপিয়ে ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায়।

    স্থানীয় বাগানবাসীরা বিষয়টি দেখে চুনারুঘাট থানা পুলিশকে খবর দিলে থানার এএসআই দেলোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

    এ ব্যাপারে প্রদীপ কানু বাদী হয়ে মেম্বারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।